• হোম
  • »
  • খবর
  • »
  • খেলা
  • »
  • CRICKET IND VS ENG TENDULKARS SUPER FAN SUDHIR CHEERS ON FROM HILL AS KL RAHUL SMASHES STUNNING TON IN PUNE TC DD

করোনা আটকাতে পারেনি এই ক্রিকেট ভক্তকে, রাহুলের সেঞ্চুরিতে পাহাড়ের শিখরে পতাকা ওড়ালেন 'সুপারফ্যান' সুধীর!

করোনা আটকাতে পারেনি এই ক্রিকেট ভক্তকে, রাহুলের সেঞ্চুরিতে পাহাড়ের শিখরে পতাকা ওড়ালেন 'সুপারফ্যান' সুধীর!

করোনা আটকাতে পারেনি এই ক্রিকেট ভক্তকে, রাহুলের সেঞ্চুরিতে পাহাড়ের শিখরে পতাকা ওড়ালেন 'সুপারফ্যান' সুধীর!

গতকাল আর এক রেকর্ডের সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব।

  • Share this:

#পুণে: সুপারফ্যান সুধীর কুমার চৌধুরি (Sudhir Kumar Chaudhary)। ২০১১-র বিশ্বকাপ হোক বা সচিনের হয়ে গলা ফাটানো, এই মানুষটি আজও সবার প্রিয়। এখনও বিহারের এই শিক্ষকের উদ্যম, সমর্থন ও ক্রিকেটপ্রেম সত্যিই ঈর্ষণীয়! আরও একবার তারই প্রমাণ মিলল। করোনার জেরে দর্শকহীন মাঠে খেলা চলছে। কিন্তু সুধীরের উন্মাদনা আর সমর্থনে একটুও ভাটা পড়েনি। এবার ভারতীয় দল ও রাহুলের সেঞ্চুরির সমর্থনে পাহাড়ের শিখরে জাতীয় পতাকা ওড়াতে দেখা গেল সুধীরকে।

গতকাল ম্যাচ হারলেও ভারতীয় দলের এই ভক্ত গোটা ক্রিকেট বিশ্বের মন জিতে নিয়েছে। ভারতের নড়বড় ভিতকে মজবুত করতে রাহুল তখন দৃঢ়প্রতিজ্ঞ। ৯৪.৭৪-এর স্ট্রাইক রেটে নিজের পঞ্চম ODI সেঞ্চুরি করেন তিনি। আর এর পরই পাহাড়ের উঁচুতে জাতীয় পতাকা নিয়ে চেনা ছন্দে দেখা যায় সুধীরকে। এই দৃশ্য সাড়া ফেলে দিয়েছে গোটা ক্রিকেট বিশ্বে।

এর আগেও পুণের প্রথম ওয়ানডে ম্যাচে দেখা গিয়েছিল সুধীরকে। তবে এবার পাহাড়ের শীর্ষে গিয়ে একদম অন্য ভাবে দলের পাশে দাঁড়িয়েছেন তিনি। ইতিমধ্যেই ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। সুধীরের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

প্রসঙ্গত, পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। এদিকে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায় ভারতীয় দল। রোহিত শর্মা (Rohit Sharma) ভালো ছন্দে থাকলেও, ২৫ রানে প্যাভিলিয়নে ফিরতে হয় তাঁকে। এর পর অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও কে এল রাহুল (KL Rahul) ম্যাচের ভিত গড়তে শুরু করেন। ৭৯ বলে ৬৬ রান করেন বিরাট। অন্য দিকে, ১১৪ বলে ১০৮ রান করেন রাহুল। পরের দিকে ঝোড়ো ইনিংস খেলেন ঋষভ পান্থ (Rishabh Pant)। ৪০ বলে ৭৭ রান করেন তিনি। সেই একই ছন্দ বজায় রেখে ম্যাচ শেষ করেন হার্দিক পাণ্ড্য (Hardik Pandya)। ১৬ বলে ৩৫ রান করেন তিনি। আর এর জেরে ৩৩৬ রানে পৌঁছে যায় ভারত। তবে জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) ১১২ বলে ১২৪ রান ও বেন স্টোকসের (Ben Stokes) ৫২ বলে ৯২ রানের সুবাদে সিরিজে সমতা ফিরিয়েছে বাটলারের দল।

উল্লেখ্য, গতকাল আর এক রেকর্ডের সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব। ২২ গজে এই নতুন রেকর্ডের কারিগর হলেন কিং কোহলি। তৃতীয় নম্বরে ব্যাটিং করে দ্বিতীয় প্লেয়ার হিসেবে ১০,০০০-এর বেশি রান করলেন বিরাট। গতকাল পুণের মাটিতে ১০৫ বার ৫০-এর বেশি রান করলেন তিনি। এই সূত্রে রিকি পন্টিংয়ের (Ricky Ponting) পর এই নতুন রেকর্ড যুক্ত হল তাঁর মুকুটে।

আপাতত, সুপারফ্যান সুধীরকে নিয়ে উচ্ছ্বসিত দেশবাসী। করোনায় স্টেডিয়াম খালি। কিন্তু তাঁর সমর্থন আর সীমাহীন ক্রিকেটপ্রেম সব সময় রয়েছে ভারতীয় দলের সঙ্গে!

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর