একই অঙ্গে এত রূপ! স্পাইডারম্যান আবার সুপারম্যানও, উত্তরপ্রদেশ পুলিশের ভিডিও Viral

একই অঙ্গে এত রূপ! স্পাইডারম্যান আবার সুপারম্যানও, উত্তরপ্রদেশ পুলিশের ভিডিও Viral
Photo Courtesy- UP Police/ Twitter

সকলেই মজেছে এই নতুন ধরণের ভিডিওতে৷

  • Share this:

    #কানপুর: ব্রিসবেন টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে ইতিহাস গড়ল টিম ইন্ডিয়া। ব্রিসবেনে শেষ ম্যাচটি ৩ উইকেটে জিতেছিল ভারত। এই জয়ের সঙ্গে ভারতীয় দল ৩২ বছর ধরে ব্রিসবেনে অপরাজিত থাকার অস্ট্রেলিয়ার রেকর্ড ভেঙে দিয়েছে। এছাড়াও, টানা দ্বিতীয়বার অস্ট্রেলিয়ার মাটি থেকে বর্ডার- গাভাসকর ট্রফি জিতেছে।

    ভারতীয় দলকে ঐতিহাসিক জয়ের জন্য বিভিন্ন জায়গা থেকে অভিনন্দন জানানো হচ্ছে । উত্তরপ্রদেশ পুলিশও  পিছিয়ে নেই৷ ইউপি পুলিশ ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে৷  তাদের অফিসিয়াল ট্যুইটার  অ্যাকাউন্ট থেকে একটি বিশেষ ভিডিও শেয়ার করেছে। ব্রিসবেন টেস্টের দুটি দৃশ্য এই ভিডিওতে ব্যবহৃত হয়েছে।ব্রিসবেন টেস্টে উইকেট কিপিংয়ের সময় টিম পেনের পিছনে যখন ছিলেন ঋষভ পন্থ তখন তিনি  স্পাইডার-ম্যানের হিন্দি গান গাইছিলেন,  যা দুরন্ত গতিতে ভাইরাল হয়৷  এই ভিডিওটি উত্তর প্রদেশ পুলিশ শেয়ার করেছে। একইসঙ্গে তাঁরা পন্থের উইনিং শটের  ভিডিওও পোস্ট করেছে। উত্তরপ্রদেশ পুলিশ দুটি ভিডিওকেই স্পাইডারম্যান থেকে সুপারম্যান বলে নাম দিয়েছে।

    পাশাপাশি এই জয়কে তাঁরা ফ্যানটাস্টিক না বলে ‘প্যান -টেস্টিক ভিকট্রি বলা হচ্ছে৷ সেখানে তাঁরা টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছে। আপনি যোদ্ধার মত খেলেন। অধ্যবসায়, দক্ষতা ও আবেগ নিয়ে খেলে আপনি আপনার ঐতিহাসিক বিজয় নিয়ে গর্বিত। 'এই কথায় উত্তরপ্রদেশ পুলিশ টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছে।

    এর আগে ব্রিসবেন টেস্ট চলাকালীন ঋষভ পন্থের মজার ভিডিও ভাইরাল হয়েছিল৷  স্টাম্পের পিছনে আমরা প্রায়শই তাকে দেখতে পাই প্রতিদ্বন্দ্বী ব্যাটসম্যানের সঙ্গে কথা বলছেন বা কোনও বোলারকে গাইড করছেন। স্টাম্পের পিছনে আলোচনার বা কথা বলার শব্দটি স্টাম্প মাইকে রেকর্ড করা হয়। চতুর্থ টেস্ট ম্যাচের সময় ঋষভ পন্থের গাওয়া গানটি স্টাম্প মাইকেও রেকর্ড করা হয়েছিল। ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

     'স্পাইডারম্যান, স্পাইডারম্যান, সুরে চুরায় মেরা দিল কা চ্যায়ন' গাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এটি অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন এবং ক্যামেরন গ্রিন ব্যাটিংয়ের  সময়ের একটি ভিডিও।

    এদিকে ভারতীয় দলের ঐতিহাসিক জয়ের পর  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সকলেই অভিনন্দন জানিয়ে ট্যুইট করেছেন৷

    Published by:Debalina Datta
    First published: