• হোম
  • »
  • খবর
  • »
  • খেলা
  • »
  • CRICKET HASIN JAHAN IS DANCING WITH HER DAUGHTER IN SEA BEACH WHILE MOHAMMED SHAMI IS BUSY PLAYING ODI AGAINST WEST INDIES DD

গোলাপি টি-শার্ট, কালো প্যান্টে সমুদ্রে নাচ শামি পত্নী হাসিনের,সঙ্গী মেয়ে,দেখুন Tiktok ভিডিও

গোলাপি  টি-শার্ট, কালো প্যান্টে সমুদ্রে নাচ শামি পত্নী হাসিনের,সঙ্গী মেয়ে,দেখুন Tiktok ভিডিও

Photo- Tiktok Video Grab

সমুদ্রে উদ্দাম নাচ মা ও মেয়ের

  • Share this:

EERON ROY BARMAN

#কলকাতা: স্বামী যখন দেশের কাজে ব্যস্ত। ঠিক তখনই সমুদ্রসৈকতে টিকটক ভিডিও শুট করতে ব্যস্ত স্ত্রী। কোন সাধারণ দম্পতি হলে এই বিষয়ে কেও খোঁজখবর করতেন না। তবে এই দম্পতি যে সাধারণ নন, তাতো শুরুতেই স্পষ্ট। স্বামীর নাম মহম্মদ শামি আর স্ত্রী হাসিন জাহান। এইবার আগ্রহটা কয়েকগুণ বেড়ে যাওয়াই স্বাভাবিক। দাম্পত্য জীবনের ঝামেলা, থানায় অভিযোগ, আইন-আদালত সব কিছুই হয়েছে এই সেলেব দম্পতিদের মধ্যে।

খবর হল, কটকে যখন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে শেষ ম্যাচে বল করতে ব্যস্ত ভারতীয় পেসার। তখনই ফেসবুকে Tiktok ভিডিও পোস্ট করলেন হাসিন জাহান। সমুদ্র সৈকতে মেয়ে বেবোকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত হাসিন। জনপ্রিয় বলিউডি ট্র্যাকের সঙ্গে নাচলেন শামির স্ত্রী। প্রথম গানটি সমুদ্রে নেমে হাঁটু জলে মেয়েকে নিয়ে নাচছেন হাসিন জাহান। দ্বিতীয় ভিডিও আরও হট। সমুদ্র থেকে পাড়ের দিকে ছুটে আসছেন হাসিন। পরণে গোলাপি টপ, কালো প্যান্ট,চোখে রোদচশমা। নাচের মাঝেই বালিতে লিখছেন A3। যদিও তারমানে বোঝা যদিও কঠিন।

তবে শেষ ভিডিওটি হাসিন নয়,শুধু বেবো-ময়। ভারতীয় ক্রিকেট তারকার মেয়েকে দেখা যাচ্ছে সমুদ্রের হাটু জলে নেমে রীতিমতো কোমর দোলাচ্ছেন। প্রত্যেকটা স্টেপ যেন প্রফেশনাল ডান্সারের ছোঁয়া। নাচের সঙ্গে বড়দিনের আগে সেই নাচের সঙ্গে টিক-টক ভিডিওতে জনপ্রিয় গান জিংগেল বেল জুড়ে দেওয়া হয়েছে। বেবোর নাচ দেখে অবাক হাসিনও। হাসি সামলাতে পারছেন না।

আরও পড়ুন - Ind vs WI: লড়াই কোহলি-জাডেজার, কটকে ৪ উইকেটে ম্যাচ পকেটে পুরে সিরিজ জিতল টিম ইন্ডিয়া

এর আগেও ছোট বয়সে বিরাট কোহলির সঙ্গে শামি কন্যার নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ছোট্ট আইরার নাচ দেখে অবাক হয়ে গিয়েছিলেন বিরাটও। এখনও মাঝেমধ্যে আইরার নাচের ভিডিও ফেসবুকে পোস্ট করেন হাসিন জাহান। শামির সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর থেকে হাসিন জাহানের সঙ্গেই থাকেন মেয়ে আইরা গত বছরের শুরুতে দুজনের সম্পর্কের তিক্ততা শুরু হয়৷ শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন হাসিন। এখনও শামি-হাসিন মামলা আদালতে চলছে। তার মধ্যেও হাসিন জাহান আছেন নিজের মতো করেই।প্রথম জীবনের পেশা মডেলিং আবার শুরু করেছেন। মাঝেমধ্যে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন হাসিন। রবিবার হাসিনের এই ভিডিও শেয়ার করা দেখে বোঝা যাচ্ছে বেশ খোশ মেজাজেই রয়েছেন।

এইদিন মহম্মদ সামি কেমন ক্রিকেট খেলেন সেইদিকেও একবার নজর রাখা যাক। পোলার্দের বিরুদ্ধে ১০ ওভার বল করে ৬৬ রানে ১ উইকেট নিলেন ভারতের ডানহাতি পেসার। ঝুলিতে দুটি মেডেন ওভার রয়েছে। তবে সব ছাপিয়ে আলোচনার বিষয় এখন হাসিন আর মেয়ে বেবোর টিক টক ভিডিও।

আরও দেখুন

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর