corona virus btn
corona virus btn
Loading

মজারু মুডে BCCI প্রেসিডেন্ট, কিশোর-কিশোরীদের সঙ্গে ফ্লাইংডিশ খেললেন ‘দাদা’

মজারু মুডে BCCI প্রেসিডেন্ট, কিশোর-কিশোরীদের সঙ্গে ফ্লাইংডিশ খেললেন ‘দাদা’

পার্কের মধ্যে ফ্রি হ্যান্ড এক্সারসাইজ বা শারীরিক কসরত করছিল

  • Share this:

 ABHIJIT CHANDA

#কলকাতা: এখনো ব্যাট-বল হাতে নিতে হাত নিশপিশ করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কিন্তু তাই বলে ফ্লাইং ডিশ! রবিবার যাদবপুরের গলফ গ্রীন সেন্ট্রাল পার্ক ক্রিকেটের দাদা মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে এক অন্য মেজাজে দেখল। ফ্লাইং ডিশ হাতে সৌরভ যেন সেই ছোটবেলায় ফিরে গেলেন। বাংলারই একটি প্রখ্যাত প্রকাশনী সংস্থার বিজ্ঞাপনের শুটিং এর জন্য ক্রিকেটের খোলস ছেড়ে সৌরভের এক অনন্য রূপের সাক্ষী থাকল অগণিত মানুষ।

শুটিংয়ে সৌরভকে পার্কের মধ্যে ফ্রি হ্যান্ড এক্সারসাইজ বা শারীরিক কসরত করার অভিনয় করতে হচ্ছিল। শুটিংয়ের অঙ্গ হিসাবে দুই কিশোর-কিশোরীও ফ্লাইং ডিশ খেলছিল। আর শুটিং শেষ হওয়ার পরই সৌরভ দেরি না করে তাদের সঙ্গে ফ্লাইং ডিশ খেলতে শুরু করে দেয়।

1860_IMG-20191229-WA0012

বিসিসিআই সভাপতি,  প্রাক্তন সিএবি সভাপতি, ক্রিকেট, দানিশ কানেরিয়া-জাভেদ মিয়াঁদাদ বিতর্ক ভুলে গেলেন ৷ এ যেন এক অন্য সৌরভ গঙ্গোপাধ্যায়৷ রবিবার সত্যিই ছিলেন এক অনন্য মেজাজে। মেক আপ ভ্যান থেকে পরিচর্যা করে নামার পর বাউন্সাররা তাকে ঘিরে রেখেছিলেন। কিন্তু তার মধ্যেই বেশ কয়েকজন খুদে ফ্যানকে অটোগ্রাফ দিতে কার্পণ্য করলেন না।

1860_IMG_20191229_122039_5

1860_IMG_20191229_121835_1

এমনকি চড়া রোদ্দুর এর হাত থেকে রক্ষা করার জন্য ছাতা এগিয়ে দেওয়া হয়েছিল যেমন অভিনেতাদের দেওয়া হয় ৷  কিন্তু দাদা যিনি আন্তর্জাতিক ক্রিকেটের একটা মাইলস্টোন তার আবার ছাতা লাগে নাকি?

আরও পড়ুন - #Viral: হিন্দুদের ‘আরতি’ করার প্রথাকে অপমান করলেন আফ্রিদি,দেখে নিন ভিডিও

সৌরভ তাই শীতের এই মিষ্টি রোদ্দুর উপভোগ করতে চাইলেন। আর পার্কে গিয়ে সৌরভ একদম ছোটবেলার মেজাজে। তবে কিছুটা হলেও মেয়ে সানা এবং ছোটবেলার বান্ধবী তথা বর্তমানে বউ ডোনার জন্য একটু হলেও মন খারাপ করছিল সৌরভের। স্টার হয়ে যাওয়ার পর এইভাবে ফ্লাইং ডিশ খেলার কথা যে ভাবাই যায় না।

আরও দেখুন

Published by: Debalina Datta
First published: December 29, 2019, 6:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर