একমঞ্চে মোদি-মমতা-হাসিনা, ভারত বনাম বাংলাদেশ ম্যাচ দেখতে আমন্ত্রণ BCCI প্রধান সৌরভের

একমঞ্চে মোদি-মমতা-হাসিনা, ভারত বনাম বাংলাদেশ ম্যাচ দেখতে আমন্ত্রণ BCCI প্রধান সৌরভের
Photo- File

বাইশে নভেম্বর কলকাতায় ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচ।

  • Share this:

#কলকাতা: নভেম্বরের কলকাতায় ফের এক মঞ্চে মোদি-মমতা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ এই দাবি বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বাইশে নভেম্বর কলকাতায় ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচ। সৌরভ জানিয়েছেন, ইতিমধ্যেই কলকাতায় আসার কথা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

পঁচিশে মে দু’হাজার আঠেরো।শেষবার বিশ্বভারতীর অনুষ্ঠানে একমঞ্চে ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবকিছু ঠিক থাকলে কলকাতায় তাঁরা ফের একমঞ্চে হাজির থাকতে পারেন। বাইশে নভেম্বর ইডেনে ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচ। সেই ম্যাচকে স্মরণীয় করতে ইতিমধ্যেই মাঠে থাকার কথা ভারতীয় বোর্ডকে জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বিকেলেই বোর্ডের দায়িত্ব নিতে মুম্বই যাচ্ছেন সৌরভ। তারআগে সিএবি’তে শেষ বৈঠক করে নিলেন। সাজিয়ে ফেললেন ভারত-বাংলাদেশ ম্যাচের নকশা। দু’হাজার এক সালে প্রথম টেস্ট ম্যাচ খেলেছিল ভারত-বাংলাদেশ। বাইশে নভেম্বরের ম্যাচে আমন্ত্রণ জানানো হচ্ছে দু’দেশের প্রাক্তনদেরও। একইসঙ্গে ঠিক হয়ে গেল টিকিটের দামও।

ভারতে আসার আগে বিভিন্ন দাবিতে সোমবার বোর্ডের বিরুদ্ধে ধরনায় বাংলাদেশের ক্রিকেটাররা। মহারাজের আশা, এই ঘটনা সিরিজের উপর প্রভাব ফেলবে না। এদিকে, তেইশ তারিখ বোর্ডের দায়িত্ব নেওয়ার পরেই হয়তো সিএবি থেকে ইস্তাফা দিতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও দেখুন

First published: 09:14:05 PM Oct 21, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर