বাপ কি বেটি, সিপাহি কা ঘোড়া, কুছ নেহি তো থোড়া থোড়া, দেখুন সুপার ভাইরাল ভিডিও

বাপ কি বেটি, সিপাহি কা ঘোড়া, কুছ নেহি তো থোড়া থোড়া, দেখুন সুপার ভাইরাল ভিডিও
Photo Courtesy- David Warner/Instagram

ব্যাট করে ঠিক বাবার মতোই, মেয়ে আইভির ভিডিও পোস্ট করলেন ডেভিড ওয়ার্নার!

  • Share this:

#মেলবোর্ন:  প্রায়শই নানা মজার ভিডিও পোস্ট করে ফ্যানেদের নজর কাড়েন ডেভিড ওয়ার্নার (David Warner)। এবার মেয়ের ব্যাটিং স্টাইলে মজলেন তিনি। সম্প্রতি ছ'বছরের মেয়ে আইভি মেই ওয়ার্নারের (Ivy Mae Warner) ব্যাটিংয়ের একটি ভিডিও পোস্ট করলেন এই বাঁ হাতি ওপেনার।

ভিডিওতে দেখা যাচ্ছে, নেটের মধ্যে ব্যাটিং প্র্যাকটিস করছে ছোট্ট আইভি। এমন সময় একটি স্পিন বল খেলতে না পেরে অস্বস্তিতে ব্যাট ছুড়ে ফেলে দেয় সে। ক্যাপশানে ওয়ার্নার লেখেন, মেয়ের এই ভিডিওটি তার সবচেয়ে বেশি প্রিয়। মেয়েও ঠিক বাবার মতোই হয়েছে।

সম্প্রতি আইভির বোন ইন্ডি রেই (Indi Rae)-এর একটি ছবি নেটিজেনদের নজর কেড়েছিল। ওয়ার্নার নিজেই ছবিটি শেয়ার করেছিলেন। দেখা যাচ্ছে, ভারতের অধিনায়ক বিরাট কোহলির টেস্ট জার্সি পরে রয়েছেন মেয়ে ইন্ডি। বলা বাহুল্য ওয়ার্নার কন্যা ইন্ডির প্রিয় ক্রিকেটার কিন্তু বিরাট কোহলি। ক্যাপশন সূত্রে জানা যায়, সিরিজের প্রথম টেস্ট খেলে দেশে ফেরার আগে ওয়ার্নারের মেয়েকে নিজের সই করা জার্সিটি উপহার দিয়ে আসেন বিরাট। ওয়ার্নার জানান, দল ম্যাচ হারলেও একটি মেয়ে খুব খুশি হয়েছে। কারণ বিরাটের দল জিতেছে। তিনি আরও জানিয়েছেন, নিজের বাবা, অ্যারন ফিঞ্চের (Aaron Finch) পাশাপাশি বিরাটকেও খুব পছন্দ করে ইন্ডি।

তবে সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়া-ভারত সিরিজ নিয়ে একটু অস্বস্তিতে পড়তে হয়েছে এই অজি তারকাকে। অপেক্ষাকৃত দুর্বল টিম ও অধিনায়ক ছাড়াই অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতে নিয়ে ভারতের তরুণ তুর্কিরা। আপাতত এই শোচনীয় পরাজয়ের পর ফের তৈরি হচ্ছে টিম পেইনের (Tim Paine) নেতৃত্বাধীন দল। আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ নিয়ে যাবতীয় প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে। সেই লক্ষ্যে প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন ওয়ার্নার।

এর পাশাপাশি IPL ১৪ নিয়েও জল্পনা তুঙ্গে। ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে নিলাম শুরু হচ্ছে। আর এই টুর্নামেন্টের অন্যতম সেরা দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নেতৃত্ব দেন ওয়ার্নার। তাই সেদিকেও অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন তিনি। ২০১৬ সালে IPL খেতাব জেতার সময়ও নেতৃত্বে ছিলেন ওয়ার্নার।

তবে শুধু মেয়ে নয়, কম যান না বাবাও। প্রায়শই নানা চ্যালেঞ্জ নিয়ে, মজার ভিডিও বানিয়ে সংবাদের শিরোনামে উঠে আসেন তিনি। গত বছরের শেষের দিকে ডেভিড ওয়ার্নারের কর্ন ড্রিল চ্যালেঞ্জ ফ্যানেদের নজর কেড়েছিল। সোশাল মিডিয়ায় ব্যাপক মাত্রায় ভাইরালও হয়েছে ভিডিওটি। ভিডিওয় দেখা যায়, কর্ন ড্রিল চ্যালেঞ্জ নিতে গিয়ে সামনের দাঁত ভেঙে গিয়েছে ওয়ার্নারের। মজা করে এডিট করা হয়েছিল এই ভিডিও। এ ধরনের চ্যালেঞ্জ যাতে কেউ না নেয়, সে কথা জানাতেই ভিডিওটি পোস্ট করেন ওয়ার্নার!

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর