corona virus btn
corona virus btn
Loading

সুপার লিগের নিয়মে বদল আনছে সিএবি, বন্ধ হচ্ছে ঐতিহ্যবাহী পি সেন ট্রফি

সুপার লিগের নিয়মে বদল আনছে সিএবি, বন্ধ হচ্ছে ঐতিহ্যবাহী পি সেন ট্রফি
File Photo

চার দিনের বদলে তিন দিন। সুপার লিগের নিয়মে বদল আনছে সিএবি।

  • Share this:

#কলকাতা: চার দিনের বদলে তিন দিন। সুপার লিগের নিয়মে বদল আনছে সিএবি। শনিবার সুপার লিগের আট দলের কর্তাদের সঙ্গে বৈঠকে বসেন টুর্নামেন্ট কমিটির সদস্যরা। বর্ষা ও সময়ের অভাবে দিন কমানোর ভাবনা। তবে দিন-রাতের ফাইনাল হবে চার দিনের ৷ এবং খেলা হবে গোলাপি বলে। চলতি মরশুমেই বন্ধ হচ্ছে ঐতিহ্যবাহী পি.সেন ট্রফি। আমন্ত্রণীমূলক এই টুর্নামেন্ট করার জন্য সময় বের করতে পারছেন না সিএবি কর্তারা।

এদিকে বিনোদ রাইদের সিওএকে বেশি গুরুত্ব নয়। আপাতত সুপ্রিম কোর্টের রায়ের দিকেই তাকিয়ে সিএবি। শনিবার জরুরি সাধারণ সভায় এমনটাই সিদ্ধান্ত নিয়েছেন সৌরভরা। বর্তমান পরিস্থিতি তুলে ধরেন সিএবির ওম্বুডসম্যান ঊষানাথ বন্দ্যোপাধ্যায়। গতসপ্তাহে সিওএর তরফে সিএবি-সহ সমস্ত রাজ্যসংস্থাগুলিকে লোধা সুপারিশ কার্যকর করে এজিএম করার পরামর্শ দেওয়া হয়। তবে সেই চিঠিকে গুরুত্ব দিচ্ছে না সিএবি।

৫ জুলাই সুপ্রিম কোর্টে পরবর্তী শুনানি। বৈঠকে বার্ষিক আয় বাড়ার কথা ঘোষণা করেন সৌরভ। শেষ ২ বছরে বোর্ডের অনুদান বাবদ প্রায় ৯০ কোটি টাকা বকেয়া রয়েছে। এদিন ১০ বছর পর সিএবির কোনও বৈঠকে যোগ দিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। বৈঠক শেষে ভবিষ্যতে সিএবির প্রশাসনিক পদে আসার ইঙ্গিতও দেন সৌরভের দাদা। তবে সূত্রের খবর, স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে ঘিরে নতুন সমীকরণের ইঙ্গিত সিএবির রাজনীতিতে।

First published: May 27, 2018, 4:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर