• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • CRICKET ANUSHKA SHARMA BLUSHES AS VIRAT KOHLI STICKS HIS TONGUE OUT AT HER IN A PHOTO FROM AD SHOOT DD TC

সবার সামনেই অনুষ্কাকে দেখে জিভ ভেঙাচ্ছেন! বিরাট কোহলির হলটা কী?

Virat Kohli and Anushka Sharma shoots for asvt together - Photo Instagram

একটি নামি পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপন শুটের সময়ে বিরাট কোহলি অনুষ্কার দিকে তাকিয়ে জিভ ভেঙাচ্ছেন।

  • Share this:

#মুম্বই: ভারতীয় ক্রিকেটের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) বরাবর চর্চায় থাকেন। প্রায় দিনই তাঁদের ফ্যান পেজ থেকে নতুন নতুন ছবি সামনে আসে। এবার তাঁদের করা একটি বিজ্ঞাপন শুটিংয়ের পুরনো ছবি ভাইরাল হয়েছে। বিরুষ্কা ডেস্টিনি (Virushka Destiny) নামে একটি Instagram ফ্যান পেজ থেকে বিরাট-অনুষ্কার একটি অদেখা ছবি শেয়ার করা হয়েছে। পুরনো এই ছবিটি ২০১৮ সালের। ছবিতে দেখা গিয়েছে একটি নামি পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপন শুটের সময়ে বিরাট কোহলি অনুষ্কার দিকে তাকিয়ে জিভ ভেঙাচ্ছেন। অনুষ্কা শর্মা সেটা দেখে হাসছেন।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করে সুখেই রয়েছেন অনুষ্কা। জীবনের বিশেষ মুহূর্তগুলি তাঁর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে চলেছেন। বর্তমানে বিরুষ্কা দম্পতি মেয়ে ভামিকাকে (Vamika Kohli) নিয়ে ইউনাইটেড কিংডমে রয়েছেন। গত মাসে বিরাটের সঙ্গে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) ফাইনাল দেখতে সাউদাম্পটনে গিয়েছিলেন অনুষ্কা। সেই ট্রিপের সমস্ত ছবি তাঁর অনুগামীদের সঙ্গে নিয়ম করে ভাগ করে নিচ্ছেন নায়িকা। গত সপ্তাহে, অনুষ্কা একটি স্প্লিট ভিডিও (Split Video) শেয়ার করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল হাতের আঙুলের ডগায় একটি ক্রিকেট ব্যাট ব্যালেন্স করছেন বিরাট এবং অনুষ্কা। অভিনেত্রী সেই ভিডিওটি শেয়ার করে একটি ক্যাপশনে লিখেছেন, এই চ্যালেঞ্জটি গ্রহণ করে ‘আমি আনন্দ পেয়েছি’। তাঁর অনুগামীদের উদ্দেশ্যেও সেই চ্যালেঞ্জটি ছুঁড়ে দিয়েছেন।

বিরাট-অনুষ্কার প্রথম সাক্ষাৎ হয়েছিল ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিং চলাকালীন। এর পর তাঁদের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়। ২০১৭ সালের ডিসেম্বরে দু'জনে সাতপাকে বাঁধা পড়েন। এই বছরের প্রথম দিকে দম্পতির প্রথম কন্যাসন্তান ভামিকা জন্ম নিয়েছে। সন্তান জন্মের পরই বিরুষ্কা পাপারাৎজ্জি ফটোগ্রাফারদের উপহার পাঠিয়ে অনুরোধ করেন, বিনা অনুমতিতে তাঁদের সন্তানের ছবি যেন না তোলা হয়। সোশ্যাল মাধ্যমে ‘আস্ক মি এনিথিং’ (Ask Me Anything) বলে একটি সেশন চলেছিল। সেই অনুষ্ঠানে বিরাট বলেছিলেন অনুষ্কা এবং তিনি সিদ্ধান্ত নিয়েছেন ভামিকার ছবি কোনও সোশ্যাল মাধ্যমে ছাড়া হবে না।

Published by:Debalina Datta
First published: