Home /News /sports /
Girlfriend Kiss Video: ভরা স্টেডিয়ামে Kiss! প্রেমিকা চাইলেও সাহস দেখাতে পারল না প্রেমিক, দেখুন

Girlfriend Kiss Video: ভরা স্টেডিয়ামে Kiss! প্রেমিকা চাইলেও সাহস দেখাতে পারল না প্রেমিক, দেখুন

Couple Kiss Video: প্রেমিকা টানলেন কাছে। প্রেমিকের সাহসই হল না। দেখুন ভিডিও।

  • Share this:

    #মুম্বই: স্টেডিয়ামে প্রিয় মানুষের সঙ্গে বসে খেলা দেখার মজাই আলাদা। আমাদের মধ্যে অনেকেই হয়তো গ্যলারিতে প্রিয় মানুষের সঙ্গে বসে কোনও না কোনও সময় খেলা দেখেছি। অনেক সময় দেখা যায়, স্টেডিয়ামে খেলা দেখতে এসে অন্তরঙ্গ হয়ে পড়ে কোনও যুগল।

    আধুনিক সময়ে সব কিছুই ক্যামেরাবন্দি হয়। স্টেডিয়ামে প্রতিটি দর্শক, খেলোয়াড়ের দিকে নজর থাকে ক্যামেরাম্যানের। বিশেষ মুহূর্ত লেন্সবন্দি করার জন্য যেন অধীর আগ্রহে অপেক্ষা করে ক্যামেরাপার্সন। আর অনেক সময় এমন অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও অন্যরাও দেখতে পান।

    আরও পড়ুন- আইপিএল দেখার দর্শক নেই এবার! বিসিসিআই-এর মোটা টাকা মুনাফা হবে কী করে?

    প্রেমিক-প্রেমিকা স্টেডিয়ামে বসে ম্যাচ দেখছিলেন। কোনও এক বিশেষ মুহূর্তে প্রেমিকা তাঁর প্রেমিককে কাছে টেনে নেন। ভিডিওতে দেখা যায়, একটি ছেলে ও একটি মেয়ে ম্যাচ উপভোগ করতে স্টেডিয়ামে গিয়ে অন্তরঙ্গ হয়ে পড়েন।

    তাদের দেখে মনে হতে পারে, দুজনেই দুজনকে ভালবাসেন। স্টেডিয়ামে ম্যাচ দেখার সময় দুজনকেই বেশ উপভোগ করতে দেখা যায়। এদিকে প্রেমিকা কী করবে বুঝতে না পেরে প্রেমিকার সঙ্গে প্র্যাঙ্কিং-এর কথা ভাবে। ভিডিওতে এর পর যা হয় তা দেখে আপনার হাসি থামাতে পারবেন না।

    ভিডিওটি এতটাই মজার যে অল্প সময়ের মধ্যেই হাজার হাজার বার দেখা হয়েছে। ভিডিওতে আপনি দেখতে পাবেন, কোনও এক ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের গ্যালারি হাউসফুল। প্রচুর দর্শক ম্যাচটি উপভোগ করছেন। প্রেমিক-প্রেমিকাকেও ম্যাচ উপভোগ করতে দেখা যায়।

    আরও পড়ুন- ধোনির কোনও ম্যাচেই গ্যালারিতে দেখা নেই স্ত্রী-মেয়ের, সাক্ষী-জিভার হলটা কী?

    হঠাত্ করেই প্রেমিকের মনে হল, প্রেমিকার সঙ্গে প্র্যাঙ্ক কর যাক। এর পর ভরা স্টেডিয়ামে বান্ধবীর কাছে চুমু দাবি করেন তিনি। ভিডিও দেখুন-

    ভিডিওতে দেখা যায়, প্রেমিকার দাবি অস্বীকার করতে না পেরে তাঁর কথায় কাছে চলে আসেন প্রেমিকা। ক্যামেরাম্যান এই সময় পুরো দৃশ্যটি তাঁর ক্যামেরায় বন্দী করেন। ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে giedde নামে একটি অ্যাকাউন্ট থেকে। অনেকে আবার বলছেন, প্রেমিক একটু সাহস দেখাতে পারলেই হত। কারণ প্রেমিকা তাঁর থেকে চুম্বনের দাবি করেছিল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Couple, Kiss

    পরবর্তী খবর