corona virus btn
corona virus btn
Loading

IPL শুরুর আগে ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বিতর্কে সৌরভ গঙ্গোপাধ্যায় !

IPL শুরুর আগে ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বিতর্কে সৌরভ গঙ্গোপাধ্যায় !

শারজায় আইপিএলের ১২ ম্যাচ আয়োজিত হবে। শারজায় প্রথম খেলা হবে ২২ সেপ্টেম্বর।

  • Share this:

#কলকাতা: আইপিএল শুরুর আগে হঠাৎ বিতর্কে সৌরভ গঙ্গোপাধ্যায়? বিসিসিআই প্রেসিডেন্টের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বিতর্ক। কিন্তু হঠাৎ কী এমন হলো? সোমবার রাতে ইনস্টাগ্রামে শারজা স্টেডিয়াম পরিদর্শনে ছবি পোস্ট করেন মহারাজ। মোট তিনটি ছবি পোস্ট করেন বোর্ড প্রেসিডেন্ট। শেষ ছবিটি ঘিরে বিতর্ক শুরু হয়। ছবিতে দেখা যায় সৌরভ, রাজীব শুক্লা সব ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা এবং স্থানীয় ক্রিকেট বোর্ড কর্তারা উপস্থিত রয়েছেন। ছবির পিছনে দেখা যায় স্টেডিয়ামে লাগানো একটি ছবি ব্লার করা হয়েছে। আর এখান থেকে বিতর্ক শুরু। আসলে শারজা স্টেডিয়ামে সৌরভের পোস্ট করা ছবির পিছনের দিকে ছিল পাকিস্তানের  ক্রিকেটারের ছবি। সৌরভ যে ছবিটি শেয়ার করেছেন, তার ব্যাকগ্রাউন্ড থেকে ওই পাক ক্রিকেটাদের ছবিটি ব্লার করে দেওয়া হয়েছে। ছবিটিতে ছিলেন জাভেদ মিয়াঁদাদ ও রশিদ  লতিফ।

কিন্তু কেন ব্যাকগ্রাউন্ডের পাক ক্রিকেটার এর ছবি ব্লার করে পোস্ট করা হয়েছে, তা নিয়ে এখনও অবধি কিছুই বলেননি সৌরভ। তবে পাকিস্তান ক্রিকেটমহলে এই নিয়ে সমালোচনা শুরু হয়েছে। প্রাক্তন থেকে বর্তমান অনেকেই এই ঘটনায় সরব।  তবে সৌরভের ঘনিষ্ঠমহল সূত্রের খবর, বোর্ড প্রেসিডেন্টকে এই ছবিগুলো পাঠানো হয়েছিল। তিনি নিজে কিছুই করেনি।

সম্প্রতি শারজা ক্রিকেট স্টেডিয়ামকে নবরূপে সজ্জিত করা হয়েছে। রয়্যাল স্যুট, কমেন্ট্রি বক্স, ভিআইপি হসপিটালিটি বক্স থেকে ড্রেসিংরুম সবেতেই লেগেছে আধুনিকতার ছোঁয়া। মাঠেও বিভিন্ন সময় এই মাঠে সাফল্য পাওয়া ক্রিকেটারদের ছবি লাগানো হয়েছে। সেখানে জাভেদ মিয়াঁদাদ, মিসবা উল হক থেকে কপিল দেব, সচিন প্রত্যেকেরই ছবি রয়েছে। তবে বিভিন্ন সময় পাকিস্তান ক্রিকেট দলের বহু সাফল্য রয়েছে এই মাঠে। একাধিক কীর্তি স্থাপন করেছেন পাক ক্রিকেটাররা।

শারজায় আইপিএলের ১২ ম্যাচ আয়োজিত হবে। শারজায় প্রথম খেলা হবে ২২ সেপ্টেম্বর। রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। মেয়েদের টি-টোয়েন্টি ট্রফিও শারজায় আয়োজন করতে চাইছে বোর্ড।

ERON ROY BURMAN 

Published by: Piya Banerjee
First published: September 16, 2020, 12:26 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर