Home /News /sports /
শামি তদন্তে প্রকাশ্যে এল বিতর্কিত মহম্মদ ভাইয়ের ছবি

শামি তদন্তে প্রকাশ্যে এল বিতর্কিত মহম্মদ ভাইয়ের ছবি

Mohammad Shami with Mohammad Bhai

Mohammad Shami with Mohammad Bhai

একগুচ্ছ ছবি থেকেই পরিষ্কার টিম ইন্ডিয়ার অন্দরমহলে কতটা অবাধ যাতায়াত এই মহম্মদ ভাইয়ের।

  • Share this:

    #কলকাতা: বিতর্কিত মহম্মদ ভাইয়ের প্রথম ছবি এবার প্রকাশ্যে। ছবিতে একাধিক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে এই ব্রিটিশ নাগরিক। বোর্ডের শামি-তদন্তে আফ্রিকা সফরের ম্যানেজারকে জেরা। বাঙালি সিকিউরিটি অফিসারের সঙ্গে যোগাযোগ নীরজ কুমারদের। সোমবারই লঙ্কা সফর শেষে দেশে ফেরে ভারতীয় দল।

    শামি তদন্তে প্রকাশ্যে এল বিতর্কিত মহম্মদ ভাইয়ের ছবি। শুধু মহম্মদ শামিই নয়। ছবিতে ভারতীয় দলের একাধিক ক্রিকেটারের সঙ্গে দেখা গিয়েছে মহম্মদ ভাইকে। কোথাও টিম হোটেলের ভেতরে বাইরে তাঁর সঙ্গে দেখা গেছে শিখর ধাওয়ান, রবীন্দ্র জাডেজাকে। এমনকী, ধোনির সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডের বাইরেও দেখা গিয়েছে এই ব্রিটিশ নাগরিককে। একগুচ্ছ ছবি থেকেই পরিষ্কার টিম ইন্ডিয়ার অন্দরমহলে কতটা অবাধ যাতায়াত এই মহম্মদ ভাইয়ের।

    IMG-20180319-WA0005-459x420 copy

    শামি-তদন্তে সোমবার আরও গতি বাড়িয়েছে দুর্নীতিদমন শাখা। দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দলের ম্যানেজার সুনীল সুব্র্যহ্মণমের সঙ্গেও এদিন দীর্ঘক্ষণ কথা বলেছেন নীরজ কুমাররা। তদন্তে খুব গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে আরেকজনের ভূমিকা। তিনি ভারতীয় দলের সিকিউরিটি অফিসার সৌম্যদীপ পাইন। সম্প্রতি শ্রীলঙ্কা সফরেও দলের সিকিউরিটি অফিসার ছিলেন শিলিগুড়ির বাঙালি। ক্রিকেট দুর্নীতি রুখতে আইসিসির গাইডলাইন মেনেই এখন প্রতি সফরে দলের সঙ্গে একজন সিকিউরিটি অফিসার থাকেন। তাই শামি তদন্তেও তাঁর দেওয়া তথ্যের উপর আস্থা রাখছেন বোর্ডের গোয়েন্দারা।

    IMG-20180319-WA0008-282x420 copy

    কলকাতা পুলিশের মতই দুবাইয়ের হোটেলের সিসিটিভি ফুটেজের অপেক্ষায় বোর্ডের গোয়েন্দারা। পাশাপাশি ত্রিদেশীয় সিরিজের ফাইনালের পর সোমবারই শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছে ভারতীয় দল। কলম্বো থেকে বিভিন্ন দলে ভাগ হয়ে নিজের নিজের শহরে ফেরেন ক্রিকেটাররা। তবে কোচ শাস্ত্রী বা ক্রিকেটারদের সঙ্গে দুর্নীতিদমন শাখার বৈঠক হয়েছে কি না তা এখনও পরিষ্কার নয়।

    রিপোর্টার- প্রদীপ্ত গোস্বামী

    First published:

    Tags: Indian Cricketers, Mohammad Bhai, Mohammad Shami

    পরবর্তী খবর