Home /News /sports /
Sunil Gavaskar Controversial Comment: ফের ক্রিকেটারের স্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য সুনীল গাভাসকরের! জল গড়াল অনেক দূর

Sunil Gavaskar Controversial Comment: ফের ক্রিকেটারের স্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য সুনীল গাভাসকরের! জল গড়াল অনেক দূর

Sunil Gavaskar Controversial Comment: এর আগেও বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা সম্পর্কে বেলাগাম মন্তব্য করেছিলেন গাভাসকর।

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং দুরন্ত ব্যাটসম্যান সুনীল গাভাস্কার কিংবদন্তি ক্রিকেটার বটে! একইসঙ্গে অসাধারণ ধারাভাষ্য হিসেবে তিনি এখন বেশ পরিচিত। তবে এই একটি কারণেই বারবার নিজের সুনাম নষ্ট করছেন সানি।

    কখন, কোথায়, কাকে, কী বলতে হয় সেটা কিছুতেই বুঝতে পারছেন না সানি গাভাসকর। সুনীল গাভাস্কার আইপিএল ২০২২-এ হিন্দি এবং ইংরেজি দুটি ভাষায় ধারাভাষ্য করছেন। চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং রাজস্থান রয়্যালসের (আরআর) মধ্যে ম্যাচ চলাকালীন শিমরন হেটমায়ারের স্ত্রীকে নিয়ে এবার এমন একটি মন্তব্য কর ফেললেন যে ফের ব্যাপক বিতর্ক তৈরি হল।

    আরও পড়ুন- 'তোমার মাকে আমার হয়ে হাই বলো', সবাইকে রিপ্লাই দিচ্ছেন রবি শাস্ত্রী! হলটা কী!

    আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালস শুক্রবার চেন্নাই সুপার কিংস (CSK) কে ৫ উইকেটে হারিয়েছে। ওই ম্যাচে শিমরন হেটমায়ার দলের প্লেয়িং ইলেভেনে ছিলেন। হেটমায়ার যখন ক্রিজে ব্যাট করতে আসেন, তখনই গাভাসকর এমন একটি মন্তব্য করেন, যা নিয়ে প্রচুর সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি।

    সম্প্রতি বাবা হয়েছেন হেটমায়ার। এদিন হেটমায়ার ক্রিজে আসার পরই গাভাসকর বলেন, 'শিমরান হেটমায়ারের স্ত্রীর ডেলিভার করেছে। এবার হেটমায়ার কি রাজস্থানের হয়ে ডেলিভার করতে পারবে?'

    এই ডেলিভার শব্দটাতেই অনেকের আপত্তি। রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান শিমরন হেটমায়ার। প্রথমবার বাবা হয়েছেন তিনি। কয়েকদিন আগেই আইপিএল বায়ো বাবল ছেড়ে গায়ানায় স্ত্রীর কাছে পৌঁছন তিনি। বাবা হওয়ার পর ফিরে এসেছেন আইপিএলে।

    হেটমায়ারের স্ত্রীর সম্পর্কে গাভাস্কারের এই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তীব্র সমালোচনা শুরু হয়েছে। অনেকে তো আবার তাঁকে ধারাভাষ্যকারের প্যানেল থেকে সরিয়ে দেওয়ারও দাবি তুললেন।

    আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় তুমুল লেগে গেল সেহওয়াগ এবং শোয়েবের! কারণটা জানেন?

    সুনীল গাভাসকর অবশ্য এর আগেও অনুষ্কা শর্মাকে নিয়ে বেলাগাম মন্তব্য করে ফেলেছিলেন। আইপিএল ২০২০ চলাকালীন গাভাসকরের একটি বক্তব্য লাইমলাইটে এসেছিল। কোহলির ফর্ম নিয়ে মন্তব্য করতে গিয়ে অনুষ্কাকে টেনে এনেছিলেন তিনি। এর পর সুনীল গাভাসকরকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট লেখেন কোহলির স্ত্রী অনুষ্কা। গাভাসকর অবশ্য বলেছিলেন, তাঁর বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছিল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Sunil Gavaskar

    পরবর্তী খবর