খেলা

  • associate partner
corona virus btn
corona virus btn
Loading

সাফল্য কী ভাবে উদযাপন করে, মিম মারফত শেখালেন ওয়াসিম জাফর! এখনও সেটা দেখেননি?

সাফল্য কী ভাবে উদযাপন করে, মিম মারফত শেখালেন ওয়াসিম জাফর! এখনও সেটা দেখেননি?
Meme tweeted by Wasim Jaffer.

জাফরের এই ট্যুইট নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে পাল্টা মিমের প্লাবন।

  • Share this:

#দুবাই:  এই জন্যেই কি নিন্দুকে বলে থাকেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ওরফে IPL-এর খেলা যতটা না হয় মাঠের ভিতরে, তার চেয়ে চার গুণ বেশি হয়ে থাকে ভার্চুয়াল দুনিয়ায়? না হলে খেলার জগতের তারা থেকে খেলা দেখে দিশেহারা- সবাই কেন হামলে পড়েন সোশ্যাল মিডিয়ায় নিজের নিজের মিম নিয়ে? ওটা যুগের ধর্ম, কিছু করার নেই এ ব্যাপারে! আর নিন্দুকে, সত্যি বলতে কী, কত কিছুই তো রটিয়ে থাকে! ও সব কথায় কান দিলে হয় কখনও! এই দেখুন না, চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলার শুরুর দিকে যে তেমন ভালো পারফর্ম্যান্স দেখাতে পারেনি প্রীতি জিন্টার মালিকানাধীন কিংস ইলেভেন পঞ্জাব, তা নিয়েও কি কম খারাপ কথা বলেছিলেন সবাই? ধরেই নেওয়া হয়েছিল যে এ দলের দম শেষ হয়ে গিয়েছে। রকম দেখে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কর্তারাও র‍্যাঙ্কিংয়ের দিক থেকে একেবারে পিছনের সারিতে ঠেলে দিয়েছিলেন এই দলকে!

তা, অধিনায়ক ওয়াসিম জাফরের নেতৃত্বে এ হেন কিংস ইলেভেন পঞ্জাবের ডুবন্ত তরী যে ভাবে বিপক্ষের বাধার স্রোতের মুখে ভাসন্ত হয়েছে, নিজের চোখে না দেখলে বিশ্বাসই করা যায় না। সম্প্রতি একের পর এক মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মতো তুখোড় সব দলকে হারিয়েছে কিংস ইলেভেন পঞ্জাব। আর তার পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট মারফত একটি মিম পোস্ট করে সব বিদ্রুপের জুতসই জবাব দিয়েছেন ওয়াসিম জাফর। ওয়েলকাম ছবি থেকে ফিরোজ খানের একটি দৃশ্য আর সংলাপ তুলে নিয়েছেন জাফর। যেখানে দেখা যাচ্ছে- আমি এখনও বেঁচে আছি!

আর তার পরেই জাফরের এই ট্যুইট নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে পাল্টা মিমের প্লাবন। কেউ বলছেন যে সাফল্য মাথা ঘুরিয়ে দিয়েছে জাফরের, তিনি আত্মশ্লাঘায় আক্রান্ত! যদিও বেশির ভাগ ট্যুইটারেতি শুভেচ্ছাই জানিয়েছেন জাফরকে মিম মারফত, কেউ কেউ আবার বিস্ময় প্রকাশ করতেও ভোলেননি এই আচমকা ঘুরে দাঁড়ানো দেখে! আর আপনার কী মনে হয়? সত্যি করে বলুন তো মন খুলে- এই গৌরব কি জাফরকে মানায়?

Published by: Debalina Datta
First published: October 21, 2020, 5:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर