corona virus btn
corona virus btn
Loading

কোচ রমেশ পাওয়ার আমায় ক্রমাগত অপমান করে গিয়েছেন: মিতালি

কোচ রমেশ পাওয়ার আমায় ক্রমাগত অপমান করে গিয়েছেন: মিতালি
  • Share this:

#মুম্বই: ভারতীয় ক্রিকেটে মিতালি-বিস্ফোরণ। টি২০ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে দল থেকে বাদ পড়া নিয়ে মুখ খুললেন মহিলা ক্রিকেটের রেকর্ডধারী ব্যাটসম্যান। মিতালির নিশানায় মহিলা দলের কোচ রমেশ পাওয়ার ও সিওএ ডায়না এডুলজি। প্রশাসকদের দেওয়া চিঠিতে তাঁর কেরিয়ার শেষ করার ষড়যন্ত্রের অভিযোগ মিতালির।

টি২০ বিশ্বকাপের সেমিতে শোচনীয় হার। আর সেখান থেকেই চোরাস্রোতের মতো আছড়ে পড়েছে মিতালি বিতর্ক। অস্ট্রেলিয়া ম্যাচের প্রথম একাদশ থেকে হঠা‍ৎই বাদ। নেই সেমির মত গুরুত্বপূর্ণ ম্যাচেও ? লজ্জার হারের পর অধিনায়ক হরমনপ্রীতের দাবি ছিল, দলের স্বার্থেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ৷

মহিলা দল দেশে ফেরার পরই মিতালির বিস্ফোরণ। সরাসরি দল থেকে বাদ পড়া নিয়ে তাঁর তোপে কোচ রমেশ পাওয়ার, সিওএ ডায়না এড়ুলজি। যিনি আবার মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।  দেশে ফেরার পর বিনোদ রাইদের সঙ্গে দেখা করেন হরমনপ্রীত, মিতালিরা। পরে মিতালি চিঠি দেন বোর্ড সিইও রাহুল জোহরি ও ক্রিকেট অপারেশনস জিএম সাবা করিমকে। চিঠি যেন নয়। যেন প্যান্ডোরাস বক্স। একের পর এক বিস্ফোরণ !

মিতালি বিস্ফোরণ - কোচ রমেশ পাওয়ার ক্রমাগত অপমান করেছেন - টিম মিটিংয়ে যেতে দেননি - ব্যাট করার সময় কোচ থাকেন না - ডায়না এডুলজির পক্ষপাতিত্ব - পাওয়ারকে সমর্থন হরমনপ্রীতের

মিতালির পরিনামে সরব হয়েছেন প্রাক্তনরা। রেকর্ডধারী মহিলা ব্যাটসম্যানের হয়ে ব্যাট ধরেছেন সৌরভ গঙ্গোাপাধ্যায়, ঝুলন গোস্বামীরা। এরই মধ্যে লজ্জার পারফমেন্সের জন্য বুধবার কোচ রমেশ পাওয়ারের সঙ্গে বসবেন জোহরি, সাবা করিম।

First published: November 28, 2018, 1:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर