• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • CM MAMATA BANERJEE REACHES SOURAV GANGULY HOUSE ON HIS BIRTHDAY SMJ

Sourav Ganguly Birthday: সৌরভের বাড়িতে মুখ্যমন্ত্রী, মমতাকে শাড়ি উপহার ডোনার

বরাবরই সৌরভের সঙ্গে সৌহার্দের সম্পর্ক বজায় রাখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বরাবরই সৌরভের সঙ্গে সৌহার্দের সম্পর্ক বজায় রাখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: জীবনের ক্রিজে হাফ সেঞ্চুরি করতে তাঁর আর বাকি মাত্র এক রান। আজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৯ তম জন্মদিন। ভারতীয় দলের অধিনায়ক থেকে বিসিসিআইয়ের সভাপতি। সৌরভের ক্রিকেটীয় যাত্রাপথ যে কোনো মানুষের কাছেই অনুপ্রেরণার মতো। ৪৯ তম জন্মদিনে সৌরভ গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। এমনকী তাঁর একসময়ের ভারতীয় দলের সতীর্থরাও এই বিশেষ দিনে দাদাকে শুভেচ্ছা জানিয়েছেন। এমন দিনে সৌরভ গঙ্গোপাধ্যায়কে মোবাইল উপহার দিয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। জন্মদিনে বাবার জন্য যাবতীয় ব্যবস্থা করে রেখেছেন সানা গঙ্গোপাধ্যায়। রাত বারোটা থেকেই কেক কেটে এক দফা সেলিব্রেশন হয়েছে। আজ সারাদিন দফায় দফায় সেলিব্রেশন চলবে। আজ মহারাজের জন্মদিন বলে কথা।

আজ বেহালার বীরেন রায় রোডের বাড়িতে কয়েক দফায় সেলিব্রেশন হবে। তবে কিছুদিন আগেই কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। দুবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। যার জন্য এবার জন্মদিনে খাওয়া-দাওয়ায় কিছু বিধিনিষেধ মেনে চলতে হবে সৌরভকে। তবে করোনার জন্য এখন বিসিসিআই সভাপতি বেশিরভাগ সময় বাড়িতেই থাকছেন আপাতত। তবুও সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের চাপ রয়েছে। তবে আজ জন্মদিনে আপাতত সৌরভ সবরকম কাজ থেকে দূরে। এই একটা দিন তিনি পরিবারের সঙ্গেই কাটাবেন। আজকের বিশেষ দিনে সৌরভকে শুভেচ্ছা জানিয়েছে সচিন তেন্ডুলকর। এদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সৌরভের বেহালার বাড়িতে মহারাজকে শুভেচ্ছা জানাতে গিয়েছেন। তাঁকে একটি শাড়ি উপহার দিয়েছেন সৌরভ। মহারাজের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় সেই শাড়িটি নিজের হাতে মুখ্যমন্ত্রীর জন্য কিনে এনেছিলেন।

এর আগে সৌরভ যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন তখনও মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে দেখতে গিয়েছিলেন। বরাবরই মহারাজের সঙ্গে সৌহার্দের সম্পর্ক বজায় রাখেন মুখ্যমন্ত্রী। আজ সৌরভের জন্মদিনেও তাই তাঁকে শুভেচ্ছা জানাতে দাদার বেহালার বাড়িতে গেলেন মমতা। ফুলের তোড়া সঙ্গে নিয়ে সৌরভের বাড়িতে গেলেন তিনি। সঙ্গে মিষ্টি। এদিন সৌরভের তরফে মমতাকে একটি সিল্কের শাড়ি উপহার দেওয়া হয়। সেই শাড়ি ডোনা গঙ্গোপাধ্যায় নিজে হাতে পছন্দ করে এনেছিলেন।

Published by:Suman Majumder
First published: