corona virus btn
corona virus btn
Loading

কাশ্মীরে পাকিস্তানের জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামলেন ক্রিকেটাররা !

কাশ্মীরে পাকিস্তানের জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামলেন ক্রিকেটাররা !
ম্যাচের ভিডিও ফুটেজ থেকে পাওয়া একটি দৃশ্য ৷

না খেলাটা লাহোর বা রাওয়ালপিণ্ডিতে হচ্ছিল না ৷ ম্যাচটা ছিল জম্মু-কাশ্মীরের গান্ধেরবাল জেলার একটি মাঠে ৷

  • CNN-News18
  • Last Updated: April 6, 2017, 9:56 AM IST
  • Share this:

#শ্রীনগর: না খেলাটা লাহোর বা রাওয়ালপিণ্ডিতে হচ্ছিল না ৷ ম্যাচটা ছিল জম্মু-কাশ্মীরের গান্ধেরবাল জেলার একটি মাঠে ৷ সেখানে ক্লাব ক্রিকেটের একটি ম্যাচে যা দৃশ্য সম্প্রতি দেখা গেল, তা দেখে সত্যি চক্ষু চড়কগাছ প্রত্যেকেরই ! পাকিস্তানের জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামলেন একটি দলের ক্রিকেটাররা ৷ শুধু এটুকুই নয়, ম্যাচ শুরুর আগে তারা গাইলেন পাকিস্তানের জাতীয় সঙ্গীতও !

এ রকমই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। ভিডিওটি থেকে স্পষ্ট, পাকিস্তানের মাটিতে নয়, বরং ভারতেই হয়েছে এই ম্যাচ।  ভোটের দিন কয়েক আগে এই ভিডিও সামনে আসায় তড়িঘড়ি ওই তরুণ খেলোয়াড়দের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান। কয়েক জনকে ইতিমধ্যেই শনাক্ত করতে পেরেছে পুলিশ।

তবে ম্যাচটি কবে খেলা হয়েছিল, তা এখনও স্পষ্ট নয় ভিডিও ফুটেজে ৷ একটি সূত্রের দাবি, ম্যাচটি খেলা হয়েছিল গতবছর গ্রীষ্মে ৷ কিন্তু পুলিশের অন্য একটি সূত্রের দাবি, দিন কয়েক আগেই ওই ম্যাচটি খেলা হয়েছে। সম্প্রতি বিচ্ছিন্নতাবাদীদের ডাকা হরতালে স্কুল-কলেজ বন্ধ ছিল। তখনই তরুণরা ওই ম্যাচ খেলেছে বলে দাবি একাংশের ৷ তবে যখনই খেলা হোক না কেন, এই ভিডিও দেখে স্বভাবতই নড়েচড়ে বসেছে কাশ্মীর প্রশাসন ৷ গোটা রাজ্য জুড়েই পরিস্থিতি অশান্ত বহুদিন ধরেই ৷ তার মধ্যে এমন ক্রিকেট ম্যাচ প্রশাসনের কর্তাদের রাতের ঘুম কেড়ে নেওয়ার জন্য যে যথেষ্ট, তা আর বলার অপেক্ষা রাখে না ৷

First published: April 6, 2017, 9:56 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर