Home /News /sports /
Mohun Bagan : মুখ্যমন্ত্রীর হাত ধরে মোহনবাগানের নতুন তাঁবুর উদ্বোধন, দিলেন আরও ৫০ লাখ

Mohun Bagan : মুখ্যমন্ত্রীর হাত ধরে মোহনবাগানের নতুন তাঁবুর উদ্বোধন, দিলেন আরও ৫০ লাখ

মোহনবাগানকে ৫০ লাখ দিলেন মমতা

মোহনবাগানকে ৫০ লাখ দিলেন মমতা

Chief Minister Mamata Banerjee inaugurates new club tent of Mohun Bagan. মুখ্যমন্ত্রীর হাত ধরে মোহনবাগানের নতুন তাঁবুর উদ্বোধন, দিলেন আরও ৫০ লাখ

  • Share this:

#কলকাতা: জানাই ছিল বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে মোহনবাগানের নতুন ক্লাব তাঁবুর উদ্বোধন হতে চলেছে। সেটাই হল। ঐতিহ্যবাহী ক্লাবে মুখ্যমন্ত্রী এলেন এবং মানুষের মন জয় করে নিলেন। মমতা বললেন মোহনবাগানের ইতিহাসটা কি? লড়াইয়ের ইতিহাস। সংগ্রামের ইতিহাস। একদিকে দেশ স্বাধীন হওয়ার আন্দোলন চলছে। অন্যদিকে ফুটবল মাঠে খেলার মাধ্যমে মোহনবাগান জাতীয়তা বোধ পৌঁছে দিয়েছে দেশে।

আরও পড়ুন - Tu-160 : ভয়ঙ্কর বোমারু বিমান নিয়ে আলোচনায় ভারতীয় বায়ু সেনা! কেনা হতে পারে চিন, পাকিস্তানকে টাইট দিতে

এই ক্লাবের তুলনা এবং অবদান কোনদিন ভোলার নয়। মোহনবাগানে আমি আগেও এসেছি আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার পর। আমি সব সময় ছিলাম, আছি এবং থাকব। মোহনবাগান যেমন বাংলার গর্ব, তেমনই ইস্টবেঙ্গল এবং মহমেডানও আমাদের গর্ব। ছোট ক্লাবগুলো পর্যন্ত বাংলার ফুটবলকে সাহায্য করেছে।

ফুটবল মানেই বাংলা এ কথা সবাই জানে। আমাদের অ্যাকাডেমি থেকে জুয়েল দাস তীরন্দাজ এ সোনা পেয়েছে। তাকে ধন্যবাদ। ফুটবল সবার সেরা। কাবাডিও ভাল খেলা।আমি যখন যুব কল্যাণ মন্ত্রী কাবাডি ঢুকিয়ে দিয়েছিলাম। সুব্রত ভট্টাচার্য অর্জুন পুরস্কার পেয়েছিলেন।অনেক দিন ধরে উনি বঞ্চিত ছিলেন।

সচিন তেন্ডুলকর কোচকে আমি দিয়েছিলাম। ৩৪ হাজার ক্লাবকে ইতিমধ্যেই আমরা ৫ লাখ টাকা করে দিয়েছি। স্বাধীনতা দিবসের পরের দিন আমরা খেলা দিবস হিসাবে পালন করছি। যেহেতু স্বাধীনতাতে খেলাধুলার অবদান আছে। মোহনবাগান ক্লাবের ইতিহাস সম্পর্কে আমরা সবাই ওয়াকিবহাল।

তাই এই দিনটা আপনারা উপভোগ করুন। দুর্গাপুজো আসছে.. সবাই অংশ গ্রহণ করবে.. কাল রাখি বন্ধন আছে। ভাইদের প্রতি বোনদের কর্তব্য থাকে। বোনদের ভাইদের কর্ত্যব থাকে।তাই আমি ৫০ লক্ষ টাকা অনুদান দিয়ে গেলাম।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Mamata Bandopadhyay, Mohun Bagan

পরবর্তী খবর