Chef Sachin Tendulkar: 'আমি নিজেই জানি না কী রাঁধলাম', রান্নাঘর থেকে বললেন রাঁধুনি সচিন

রান্নাঘরে সচিন তেন্ডুলকর, কী রাঁধলেন তিনি!

রান্নাঘরে সচিন তেন্ডুলকর, কী রাঁধলেন তিনি!

  • Share this:

    #মুম্বই: তিনি ২২ গজে থাকলে তাবড় বোলারদের ঘাম ছুটে যেত। ক্রিকেটের ঈশ্বর হিসেবে তাঁকে গোটা বিশ্ব চেনে। তবে এখন আর ক্রিকেটের ব্যস্ততা তাঁর নেই। হাতে অগাধ সময়। আর এই অবসর সময় তিনি রান্নার কাজে লাগাতে চাইছেন। সচিন তেন্ডুলকার এখন রাঁধুনি। হঠাৎ করেই হাতা-খুন্তি নিয়ে বাড়ির রান্না ঘরে হাজির মাস্টার-ব্লাস্টার। কিংবদন্তি ব্যাটসম্যান এখন রান্না নিয়ে বেশ উৎসাহী। বন্ধুদের নিজে হাতে রান্না করে খাওয়াবেন বলে ঠিক করেছেন সচিন তেন্ডুলকর। তবে কি রাঁধলেন সেটা গোপন রাখলেন। আসলে খাবারের নামটা কী সেটা সচিনের নিজেরই জানা নেই। আর সেটা তিনি অকপটে স্বীকার করে নিলেন।

    ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সচিন তেন্ডুলকর। একটা সময় কব্জি ঘুরিয়ে মাঠের বিভিন্ন প্রান্ত দিয়ে বাউন্ডারি মেরেছেন। এখন কব্জি ঘুরিয়ে রান্না করছেন তিনি। রান্নার সময় তিনি ক্রিকেটেরই পরিভাষা ব্যবহার করছেন। সচিন এদিন ওই ভিডিওতে বললেন, অবাক করার মতো ব্যাপার। আমি কি না রান্না করছি! তবে এই রান্নার ব্যাপারটা নিয়ে আমি বেশ চিন্তিত। আসলে এই ডিশটার নাম আমি জানি না। তাই বলতে পারছি না। আমি আসলে কি রান্না করলাম সেটা নিজেই জানি না। সচিন হাসতে হাসতেই কথাগুলো বলছিলেন। আর সেই সঙ্গে এটাও বললেন, এই দেখুন কেমন কব্জি ঘুরিয়ে রান্না করছি! আসলে এটাই আমার ফেবারিট শট। কব্জি ঘুরিয়ে অফ আর অন-এ গ্লান্স করা।

    সচিনকে অবশ্য এই প্রথম রান্নাঘরে দেখা গেল না। এর আগেও তাঁকে রান্না করতে দেখা গিয়েছে। ২৫ তম বিবাহ বার্ষিকীতে স্ত্রী অঞ্জলীকে নিজের হাতে তৈরি রান্না খাইয়ে সারপ্রাইজ দিয়েছিলেন। সেদিন সচিন তেন্ডুলকর বানিয়েছিলেন ম্যাংগো কুলফি। আর সেই কুলফি বানানোর ভিডিও তিনি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছিলেন, ২৫ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে আজ পরিবারের সবাইকে সারপ্রাইজ দেব। যিনি রাঁধেন তিনি আবার চুলও বাঁধিন। এমন কথা যেন সচিন তেন্ডুলকারের জন্য খেটে যায়। বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের ব্যাটসম্যান তিনি। অবলীলায় বাড়ির রান্না ঘরে ঢুকে ভাল ভাল রান্না করেন। এমনি তো আর তিনি গোটা দেশের কাছে অনুপ্রেরণার আরেক নাম নয়!

    Published by:Suman Majumder
    First published: