• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • বাংলার ক্রিকেটে প্রথম, স্থানীয় লিগের ম্যাচ সরাসরি সম্প্রচার, CAB-র উদ্যোগে বাংলায় ধারাভাষ্য

বাংলার ক্রিকেটে প্রথম, স্থানীয় লিগের ম্যাচ সরাসরি সম্প্রচার, CAB-র উদ্যোগে বাংলায় ধারাভাষ্য

CAB-এর এই উদ্যোগে বাংলার ক্রিকেটাররা আরও বেশি করে প্রচারের আলো পাওয়ারও সুযোগ পাবেন।

CAB-এর এই উদ্যোগে বাংলার ক্রিকেটাররা আরও বেশি করে প্রচারের আলো পাওয়ারও সুযোগ পাবেন।

CAB-এর এই উদ্যোগে বাংলার ক্রিকেটাররা আরও বেশি করে প্রচারের আলো পাওয়ারও সুযোগ পাবেন।

  • Share this:

    #কলকাতা:

    বাংলার ক্রিকেট ও বাংলার ক্রিকেটার। করোনা যেন দুই ক্ষেত্রেই ব্যাপক ক্ষতি করে গিয়েছে। তবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল ইতিমধ্যে সেই ক্ষয়-ক্ষতি পূরণে নেমেছে। করোনা মহামারীর জেরে বহুদিন ক্রিকেট বন্ধ ছিল ময়দানে। এমনকী করোনার প্রভাব ব্যাপকভাবে পড়েছে দেশের ঘরোয়া ক্রিকেটেও। চলতি বছর রনজি ট্রফিও বাতিল করতে বাধ্য হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে এবার বাংলার ক্রিকেটকে কিছুটা অক্সিজেন ফিরিয়ে দিতে সিএবি অভিনব উদ্যোগ নিয়েছে। এই প্রথম স্থানীয় লিগের ক্রিকেট ম্যাচ ফেসবুক ও ইউ টিউবে সরাসরি সম্প্রচারের উদ্যোগ নিয়েছে সিএবি।

    আপনার বাড়ির বা পরিচিত কেউ কি সিএবি লিগে খেলে? আর সেই ক্রিকেটার কি এনসি চ্যাটার্জি বা জেসি মুখার্জির ফাইনালে থেলছেন! তা হলে আপনি তাঁর খেলা ফেসবুকে ও ইউ টিউবে সিএবির পেজে গিয়ে সরাসরি সম্প্রচার দেখতে পাবেন। সুখবর আরও রয়েছে। এই দুটি টুর্নামেন্টের ফাইনালে ধারাভাষ্য হচ্ছে বাংলায়। অর্থাত্ সোনা সোহাগা। সিএবির এই ধরণের উদ্যোগের জেরে অনেক ক্রিকেটার নিজেদের খেলা পরে দেখে ভুল-ত্রুটি শুধরে নিতে পারবেন। তা ছাড়া বাংলার ক্রিকেটাররা আরও বেশি করে প্রচারের আলো পাওয়ারও সুযোগ পাবেন।

    এনসি চ্যাটার্জি টি-২০ টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয়েছে শিবপুর ইনস্টিটিউট ও তালতলা। ইডেনের এই ম্যাচের সরাসরি সম্প্রচার ও বাংলায় ধারাভাষ্য চলছে সিএবির ফেসবুক ও ইউ টিউব পেজে। সিএবির ফার্স্ট ডিভিশন একদিনের টুর্নামেন্টের প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচও সরাসরি সম্প্রচার হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটা থেকে জেসি মুখার্জি টি-২০ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচও সরাসরি সম্প্রচার হবে। ইস্টবেঙ্গল বনাম ভবানীপুরের এই ম্যাচের টানটান উত্তেজনা উপভোগ করতে হলে সিএবির ফেসবুজ পেজে চোখ রাখতে পারেন।

    Published by:Suman Majumder
    First published: