খেলা

corona virus btn
corona virus btn
Loading

'মিস্টার কোহলি, তোমার সন্তান অস্ট্রেলিয়া জন্মালে স্বাগত', প্রস্তাব ব্রেট লির

'মিস্টার কোহলি, তোমার সন্তান অস্ট্রেলিয়া জন্মালে স্বাগত', প্রস্তাব ব্রেট লির

স্ত্রী অনুষ্কার পাশে থাকতে চেয়ে আগে থেকেই ছুটির আবেদন করে রেখেছিলেন ভারত অধিনায়ক।

  • Share this:

#অ্যাডিলেড: অ্যাডিলেড টেস্ট খেলেই দেশের বিমান ধরবেন বিরাট কোহলি। জানুয়ারিতে বাবা হতে চলেছেন। স্ত্রী অনুষ্কার পাশে থাকতে চেয়ে আগে থেকেই ছুটির আবেদন করে রেখেছিলেন ভারত অধিনায়ক। জীবনের অন্যতম সেরা মুহূর্ত মিস করতে চান না। এই নিয়ে অবশ্য কম সমালোচনা হয়নি। প্রাক্তন ক্রিকেটাররাও সরাসরি না বললেও ঘুরিয়ে বুঝিয়ে দিয়েছেন দেশে ফেরার সিদ্ধান্ত নিয়ে সঠিক কাজ করেননি বিরাট। অতীতে নিজেদের উদাহরণ টেনেছেন তাঁরা। যদিও স্টিভ স্মিথ আগেই ভারত অধিনায়কের পাশে দাঁড়িয়েছিলেন। এই সিদ্ধান্তটা বিরাটের একান্তই ব্যক্তিগত বলে জানিয়েছিলেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান।এবার তাঁকে অভিনব প্রস্তাব দিলেন ব্রেট লি। অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার জানিয়েছেন বিরাট কোহলির প্রথম সন্তান যদি অস্ট্রেলিয়ায় জন্মায় তাহলে স্বাগত।

অস্ট্রেলিয়ানরা খোলা মনে স্বাগত জানাবে নতুন অতিথিকে। মেয়ে হলে দারুণ ব্যাপার, ছেলে হলেও তাই। তিনি নিজেও চান সন্তান জন্মাক অস্ট্রেলিয়াতে। পাশাপাশি তিনি জানিয়েছেন আগে থেকেই তিনি বলে রাখবেন সেই সন্তান যেন অস্ট্রেলিয়ার হয়ে খেলে। কারণ বিরাটের সন্তান ক্রিকেটার হলে নাম করবে ভবিষ্যদ্বাণী করেছেন ব্রেট। যদিও নিছক মজা, তবুও ব্রেট লি' র এই বয়ান মন কেড়ে নিয়েছে অনেক ক্রিকেট ভক্তের। কিছুদিন আগেই অস্ট্রেলিয়ায় হার্দিক পান্ডিয়ার সঙ্গে বাচ্চাদের দোকানে দেখা গিয়েছিল বিরাটকে। সেই দোকানদার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন।

কিন্তু বিরাট জানিয়েছেন এই মুহূর্তে দেশকে প্রথম টেস্ট জেতানো তাঁর আসল লক্ষ্য। অন্য কিছু নিয়ে মন দিচ্ছেন না। যদি প্রথম টেস্ট জিতিয়ে আসতে পারেন তাহলে অনেক সমালোচনার জবাব দেওয়া যাবে। যাই হোক, বিরাট, অনুষ্কার প্রতি শুভেচ্ছার কোনও অভাব হচ্ছে না।

Published by: Piya Banerjee
First published: December 19, 2020, 12:02 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर