Home /News /sports /
Neymar with Alica Schmidt : সবচেয়ে যৌন আবেদনময়ী অ্যাথলিটের প্রেমে পড়েছেন নেইমার! দেখলে মাথা ঘুরে যাবে

Neymar with Alica Schmidt : সবচেয়ে যৌন আবেদনময়ী অ্যাথলিটের প্রেমে পড়েছেন নেইমার! দেখলে মাথা ঘুরে যাবে

এই সুন্দরীর সঙ্গেই প্রেম চলছে নেইমারের

এই সুন্দরীর সঙ্গেই প্রেম চলছে নেইমারের

Neymar dating most sexiest athlete in the world Alicia Schmidt. সবচেয়ে সেক্সি অ্যাথলিটের প্রেমে পড়েছেন নেইমার! দেখলে মাথা ঘুরে যাবে

  • Share this:

    বার্লিন: বাজে সময়ে কীভাবে ভালো থাকতে হয় জানেন নেইমার। ফ্রান্সের ঘরোয়া লিগে সাফল্য পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা। ফ্রেঞ্চ লিগ আঁ জিতেছে তাঁর ক্লাব পিএসজি। কিন্তু ইউরোপে ব্যর্থ, চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালেও উঠতে পারেনি তাঁর দল পিএসজি। শেষ ষোলো থেকে বাদ পড়ার পর থেকে মাঠে নেমেই পিএসজি সমর্থকের দুয়ো শুনতে হয়েছে নেইমারকে। ঘরোয়া আরেক টুর্নামেন্ট ফ্রেঞ্চ কাপেও বহু আগেই বাদ পড়েছে পিএসজি।

    আরও পড়ুন - Ravi Shastri on Umran Malik : উমরান মালিকের জন্য গুরুত্বপূর্ণ পরামর্শ ভারতের প্রাক্তন কোচের! শুনবেন কি?

    সেসব ভুলে নেইমার এখন আশায় বুক বেঁধেছেন ২০২২ কাতার বিশ্বকাপ নিয়ে। ফ্লামেঙ্গোর দিয়েগো রিবাসের সঙ্গে অনলাইনে আলাপচারিতায় পিএসজি তারকা বলেছেন, আমি এটার জন্য (বিশ্বকাপ জিততে) জীবন দিয়ে দেব। দুবার যেহেতু বিশ্বকাপে খেলেছি, তাই জানি, কীভাবে এখানে খেলতে হয়।

    সে না হয় হবে, নেইমার কাতার বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই এখন হয়তো ফুরফুরে মেজাজে সময় কাটিয়ে নিজেকে একটু হালকা করে নিচ্ছেন। তারই অংশ হিসেবে নেইমার হয়তো নানারকম অনুষ্ঠানে গিয়ে ইউরোপের ময়দানে বাজে সময় ভুলে থাকতে চাইছেন। জার্মানির আখেনে অবস্থিত বিদ্যুৎ–চালিত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান নেক্সট.ই.গো মোবাইলের নতুন ইলেকট্রনিক কারের উদ্ধোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন ব্রাজিল ফরোয়ার্ড।

    নেইমার এ প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত। এই অনুষ্ঠানে তাঁর সঙ্গে মঞ্চ আলোকিত করেন জার্মানির রিলে দৌড়বিদ ও বুন্দেসলিগার ক্লাব বরুসিয়ার ডর্টমুন্ডের সাবেক ফিটনেস কোচ আলিসিয়া স্মিট। অস্ট্রেলিয়ান সাময়িকী ‘বাস্টেড কাভারেজ’ তাঁকে আখ্যা দিয়েছে ‘বিশ্বের সবচেয়ে আবেদনময়ী অ্যাথলেট’ হিসেবে।

    কালো জ্যাকেট ও হ্যাট পরিহিত নেইমারের পায়ে ছিল ১ হাজার ৪০০ পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় দেড় লাখ টাকা) দামের জুতা, যা বানিয়েছে ফরাসি ফ্যাশন হাউজ লুইস ভুটন। স্মিট একটি কালো পোশাকে সঙ্গ দেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারকে। টোকিও অলিম্পিকে জার্মানির রিলে দলে থাকলেও শেষ পর্যন্ত অংশ নেননি ২৩ বছর বয়সী স্মিট।

    উদ্ধোধনী অনুষ্ঠানে একটি ইলেকট্রিনক গাড়ির বনেটে নিজের অটোগ্রাফ দেন নেইমার। জার্মানির সুন্দরী এবং সেক্সি অ্যাথলিট আলিসিয়ার সঙ্গে প্রেম করছেন নেইমার এমন খবর রটে গিয়েছে ফরাসি মিডিয়ায়। এর আগেও গোপনে দুজনের আলাপচারিতা হয়েছে জানিয়েছে একাধিক ম্যাগাজিন। আপাতত নেইমারের গার্লফ্রেন্ড নেই। জার্মান সুন্দরী সেই জায়গা নিয়েছেন মনে করা হচ্ছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Neymar

    পরবর্তী খবর