হোম /খবর /খেলা /
সুর নরম বিশ্বরূপ দে-র, সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সিদ্ধান্তকে জানালেন স্বাগত

সুর নরম বিশ্বরূপ দে-র, সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সিদ্ধান্তকে জানালেন স্বাগত

সিএবি-তে ফিরতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। ক্রিকেট অ্য়াসোসিয়েশন অফ বেঙ্গলের সভাপতি পদের জন্য় দাঁড়ানোর সিদ্ধান্তের কথা জানালেন নিজেই। স্বাগত জানালেন বিশ্বরূপ দে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: বিসিসিআই-তে সভাপতি পদ খোয়ানোর পর সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন সিএবি-র প্রাক্তন কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। চাঁচাছোলা ভাষায় কটাক্ষ করেছিলেন সৌরভকে। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্য়ায় সিএবি প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা করতেই সুর নরম হয়ে গেল বিশ্বরূপ দে-র। সৌরভের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে খুব ভালো খবর বলে জানিয়েছেন বিশ্বরূপ দে।

বিসিসিআই থেকে বিদায় নিশ্চিত হওয়ার পর কী হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের পরবর্তী পদক্ষেপ, তা নিয়ে জল্পনা চলছিল। শুক্রবারই জানা গিয়েছিল সৌরভ সিএবি-তে ফিরতে পারেন। শনিবার সব জল্পনার অবসান ঘটিয়ে সৌরভ গঙ্গোপাধ্য়ায় জানান, সিএবি প্রেসিডেন্ট পদে দাঁড়াচ্ছেন তিনি। শনিবার ইডেনে এসে এই ঘোষণা করেন সৌরভ। কারণ না জানালেও সিএবি-র প্রেসিডেন্ট পদে যে তিনি লড়বেন তার নিশ্চয়তা দেন। বিরোধীদের সঙ্গে কোনও রকম সমঝোতা নয় সেই কথাও জানান সৌরভ।

এর আগে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের পরিবর্তে বিসিসিআই-এর পরবর্তী প্রেসিডেন্ট রজার বিনি-র হওয়ার খবর সামনে আসতেই তোপ দেগেছিলেন বিশ্বরূপ দে। সৌরভের বিজ্ঞাপন করা নিয়েও তোপ দেগেছিলেন তিনি। তবে সৌরভের সিএবি প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর ঘোষণার পর বিশ্বরূপ দে 'মহারাজের' সিদ্ধান্তকে স্বাগত জানান। সৌরভকে খারাপ প্রশাসক কখনও বলেননি বলেও জানান সিএবি-র প্রাক্তন কোষাধ্য়ক্ষ।

আরও পড়ুনঃ EXCLUSIVE: ক্রিকেট প্রশাসনেই 'মহারাজ', সিএবি প্রেসিডেন্ট পদে দাঁড়াচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

প্রসঙ্গত, আইসিসির চেয়ারম্যান হওয়ার সম্ভাবনা যে সৌরভের অনেকখানি কমেছে, বোর্ডের প্রেসিডেন্ট পদ চলে যাওয়ার পরই তা পরিষ্কার হয়ে যায়। সৌরভ গঙ্গোপাধ্য়ায় যে ফের সিএবি প্রেসিডেন্ট পদে লড়াই করার সিদ্ধান্ত নেবেন, তা ছিল কল্পনাতীত। কিন্তু চমক দেওয়া যে তাঁর বরাবরের স্বভাব।৩১ অক্টোবর সিএবি-র বার্ষিক সাধারণ সভা। মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ২২ অক্টোবর। সেদিনই মনোনয়ন জমা দেবেন সৌরভ।

Published by:Sudip Paul
First published:

Tags: BCCI, CAB, Sourav Ganguly