ফেয়ারওয়েল সিরিজ হোক ধোনির, মাহির পাশে বঙ্গ ক্রিকেটমহল

অজি কিংবদন্তী স্টিভ ওয়ের মত ধোনিরও ফেয়ারওয়েল সিরিজ চান বাংলার প্রাক্তনরা।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 24, 2019 01:18 PM IST
ফেয়ারওয়েল সিরিজ হোক ধোনির, মাহির পাশে বঙ্গ ক্রিকেটমহল
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 24, 2019 01:18 PM IST

#কলকাতা: বিশ্বকাপ শেষ। এখনও অবসর নেননি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। বিশ্বকাপে দলের ব্যর্থতা ছাপিয়ে সবচেয়ে বেশি সমালোচনা হয়েছে ধোনির মন্থর ব্যাটিংয়ের। তবু ধোনির পাশে দাঁড়াচ্ছে ক্রিকেটমহল। অজি কিংবদন্তী স্টিভ ওয়ের মত ধোনিরও ফেয়ারওয়েল সিরিজ চান বাংলার প্রাক্তনরা।

অস্ট্রেলিয়ায় স্টিভ ওয়ের মত ফেয়ারওয়েল প্রাপ্য মহেন্দ্র সিং ধোনির। বিশ্বকাপে ধোনির ব্যাটিং নিয়ে যে সমালোচনার ঝড় বয়েছে, তা নিয়ে দ্বিধাবিভক্ত বঙ্গ ক্রিকেট। অনেকেই মনে করেন, দলের ব্যর্থতায় ধোনির এই সমালোচনা প্রাপ্য ছিল না। বিশ্বকাপের আগেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন ধোনি। আব্দুল মোনায়েমের মতে, নির্বাচকদের উচিত আগে থেকেই ধোনির সঙ্গে কথা বলে সচিন তেণ্ডুলকরের মত বিদায়ী সিরিজের ব্যবস্থা করা।

ধোনি কবে খেলা ছাড়বেন তা নিয়ে জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে কেশব বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য। রাঁচিতে ধোনির ছোটবেলার কোচের দাবি, পরের টি২০ বিশ্বকাপ খেলেই ক্রিকেটকে বিদায় জানাবেন মাহি। তবে রবিবারের নির্বাচনী বৈঠকে প্রসঙ্গ এড়িয়ে গেছেন মুখ্য নির্বাচক এমএসকে প্রসাদ। ধোনি নিজেও অবসর প্রসঙ্গে কোথাও কোনও প্রতিক্রিয়া দেননি। তবে বঙ্গ ক্রিকেটমহলের অভিমত, দ্রাবিড়, সেহওয়াগ, যুবরাজদের বিদায়ের ক্ষেত্রে যা হয়েছে ধোনির বেলায় যেন তার পুনরাবৃত্তি না হয়। এজন্য ভূমিকা নিতে হবে বিসিসিআইকেই।

First published: 01:18:00 PM Jul 24, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर