সাঁইত্রিশেও ফিট ঝুলন ! ‘চাকদহ এক্সপ্রেস’-র ফিটনেসে মুগ্ধ শিবশঙ্কর পাল

নভেম্বরে সাঁইত্রিশে পা দেবেন। ফিটনেসটা আর আগের মত নেই। কিন্তু নিজেকে তৈরি রাখছেন সবসময়।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 19, 2019 01:09 PM IST
সাঁইত্রিশেও ফিট ঝুলন ! ‘চাকদহ এক্সপ্রেস’-র ফিটনেসে মুগ্ধ শিবশঙ্কর পাল
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 19, 2019 01:09 PM IST

#কলকাতা: নভেম্বরে সাঁইত্রিশে পা দেবেন। ফিটনেসটা আর আগের মত নেই। কিন্তু নিজেকে তৈরি রাখছেন সবসময়। অঝোর বৃষ্টিতে আউটডোরের উপায় নেই। তাই জিমেই নিজেকে ফিট রাখছেন ঝুলন গোস্বামী। বঙ্গ পেসারের অভিজ্ঞতা কাজে লাগিয়েই সিনিয়র টিমকে সাফল্য দিতে চান নতুন কোচ শিবশঙ্কর পাল।

টি-টোয়েন্টি ছেড়েছেন অনেক দিন আগেই। এখন ফোকাসে পঞ্চাশ ওভারের ক্রিকেট। মেয়েদের জাতীয় দলে এখন নতুন মুখের ভিড়। তাঁদের মাঝে নিজেকে ফিট রাখাও একটা চ্যালেঞ্জ। কিন্তু আবহাওয়া বড় বালাই। বৃষ্টির জন্য আর আউটডোর প্র্যাকটিস করা হচ্ছে না। অগত্যা ইন্ডোরই সই। সেখানেই ফিটনেস ট্রেনিংয়ে নজর ঝুলনের। সেপ্টেম্বরেই ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ। সেখানেই ফিটনেস বাড়ানোর চ্যালেঞ্জে চাকদহ এক্সপ্রেস।

জয়ন্ত ঘোষ দস্তিদারের বদলে বাংলার সিনিয়র মেয়েদের দায়িত্ব নিয়েছেন শিবশঙ্কর পাল। খেলোয়াড়ি জীবনে এক সময়ে ঝুলনের সঙ্গে প্র্যাকটিস করেছিলেন। এবার তাঁকেই কোচিং করাবেন। সাঁইত্রিশেও ঝুলনকে দেখে অভিভূত ম্যাকো। ঝুলনের জেদটাকেই বাংলা দলের ইউএসপি ধরছেন নতুন কোচ।

ধোনি, ফেডেরার, লিয়েন্ডার। বেশি বয়সে পারফরম্যান্সে তেজ বেড়েছে । বয়সটা তাঁদের কাছে সংখ্যামাত্র। সেই দলে ঝুলনও রয়েছেন। যাঁর কাছে ফিটনেসটাই একমাত্র মন্ত্র।

First published: 01:04:53 PM Aug 19, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर