• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • BCCI WILL HAVE A CLOSE WATCH ON HARDIK PANDYA PERFORMANCE IN IPL BEFORE T20 WORLD CUP RRC

Hardik T20 : হার্দিকের ওপর বোর্ডের আলাদা নজর থাকবে আইপিএলে

পান্ডিয়ার পারফরম্যান্সে নজর থাকবে বোর্ডের

ভারতীয় বোর্ড, মুম্বই ইন্ডিয়ানস ফিজিও হার্দিক পান্ডিয়ার ওয়ার্ক লোড ম্যানেজমেন্ট বুদ্ধি করে চালিয়ে এসেছেন। শোনা যাচ্ছে বোর্ডের পক্ষ থেকে মুম্বই ইন্ডিয়ানসকে অনুরোধ করা হয়েছে সেপ্টেম্বরেই হতে চলা আইপিএলে যেন এই ক্রিকেটারটিকে বেছে বেছে ম্যাচ খেলানো হয়

  • Share this:

    #মুম্বই: সেপ্টেম্বরে আরবে আইপিএল - এর বাকি অংশ শেষ হয়ে গেলেই, শুরু হয়ে যাবে টি টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত প্রস্তুতি। ইতিমধ্যেই ব্লু প্রিন্ট তৈরি করতে শুরু করেছে বিসিসিআই। আর খুব বেশি চিন্তা না থাকলেও, একটি বিষয় নিয়ে আলোচনা চলছে বোর্ডের অন্দরে। যাঁকে নিয়ে এত আলোচনা তিনি হার্দিক পান্ডিয়া। নিঃসন্দেহে শেষ কয়েক বছর ভারতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন তিনি। অলরাউন্ডার হিসেবে দেশে এই মুহূর্তে তিনি সকলের থেকে এগিয়ে।

    জাতীয় দল বা আইপিএল, হার্দিক মাঠে নেমে নিজের সেরাটা দিয়েছেন সব সময়। কিন্তু অস্ত্রপচার হওয়ার পর থেকে বল করার ক্ষেত্রে কিছুটা সমস্যা তৈরি হচ্ছে তাঁর। শ্রী লঙ্কায় তিনি বল করেছেন বটে, কিন্তু ছোট ছোট স্পেল। চার ওভারের বেশি বল করেননি। নিজেই জানিয়েছিলেন সেটা টি টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে করতে হয়েছিল। শরীরের ওপর কতটা চাপ দেবেন সেটা নির্ভর করবে কত তাড়াতাড়ি, তিনি সম্পূর্ণ ফিট হয়ে উঠতে পারেন।

    ভারতীয় বোর্ড, মুম্বই ইন্ডিয়ানস ফিজিও হার্দিক পান্ডিয়ার ওয়ার্ক লোড ম্যানেজমেন্ট বুদ্ধি করে চালিয়ে এসেছেন। শোনা যাচ্ছে বোর্ডের পক্ষ থেকে মুম্বই ইন্ডিয়ানসকে অনুরোধ করা হয়েছে সেপ্টেম্বরেই হতে চলা আইপিএলে যেন এই ক্রিকেটারটিকে বেছে বেছে ম্যাচ খেলানো হয়। যাতে বিশ্বকাপের সময় নিজের ফিটনেস এবং ফর্মের চূড়ান্ত জায়গায় থাকতে পারেন তিনি।

    আইপিএলে বোর্ডের পক্ষ থেকে আলাদা নজর রাখা হবে হার্দিক পান্ডিয়ার ওপর। এমনিতে তাঁর ব্যাটিং নিয়ে সমস্যা নেই। শরীরের খেয়াল রাখলে ৪ ওভার বল করে দিতে পারবেন নিঃসন্দেহে। ব্যাট হাতে বড় শট মারার ক্ষমতা তার স্বাভাবিক। এমন একজন ক্রিকেটার দলে থাকলে অনেক সুবিধা হয়। এখন দেখা যাক হার্দিক নিজেকে চূড়ান্ত পরীক্ষার আগে কতটা তৈরি করে নিতে পারেন।

    Published by:Rohan Chowdhury
    First published: