খেলা

corona virus btn
corona virus btn
Loading

সকাল থেকে ভিড় জমছিল 'দাদা'র অনুগামীদের, সৌরভ ছুটি নিচ্ছেন না শুনে ফাঁকা হল উডল্যান্ডস চত্বর

সকাল থেকে ভিড় জমছিল 'দাদা'র অনুগামীদের, সৌরভ ছুটি নিচ্ছেন না শুনে ফাঁকা হল উডল্যান্ডস চত্বর
ফাইল ছবি

ছুটি না নিয়ে আরও একদিন হাসপাতালে থাকতে চেয়েছেন স্বয়ং মহারাজই। হাসপাতাল সূত্রে খবর, এখন এমনিতে পুরোপুরি সুস্থ দেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক।

  • Share this:

#কলকাতা: হৃদরোগের ধাক্কা কাটায়ে উঠে 'দাদা' যে এখন সুস্থ, তা স্পষ্ট হয়ে গিয়েছিল মঙ্গলবারই। বুধবার সকালে দাদা হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন, এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সকাল আট'টা থেকেই হাসপাতাল এবং বীরেন রায় রোডে অনুগামীদের ভিড় জমতে শুরু করে। কারও হাতে পোস্টার, দাদার কামব্যাক। কারও বা হাতে লেখা, 'ইস্ট অর ওয়েস্ট, দাদা ইজ দ্য বেস্ট'।

তবে বেলা বাড়তেই জানা গেল, এ দিন ছুটি পাচ্ছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়। বলা ভাল, ছুটি না নিয়ে আরও একদিন হাসপাতালে থাকতে চেয়েছেন স্বয়ং মহারাজই। হাসপাতাল সূত্রে খবর, এখন এমনিতে পুরোপুরি সুস্থ দেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। তবে তাঁর থাইরয়েড এবং কোলেস্টেরল-সহ কিছু শারীরিক মাপকাঠির সমস্যা রয়েছে। হাসপাতাল সূত্রে খবর, এ সব ব্যাপারে আরও একটু নিশ্চিত হতেই আরও এক দিন পর ছুটি নেওয়ার সিদ্ধান্ত নেন সৌরভ।

এ দিকে, হৃদরোগের সমস্যা কাটিয়ে এ দিনই হাসপাতাল থেকে ছাড়া পাবেন মহারাজ, এই আশা নিয়ে সকাল থেকেই হাসপাতালের সামনে ভিড় জমিয়েছিলেন অসংখ্য অনুরাগী। দশ'টার পরে সৌরভ ছাড়া পাচ্ছেন না, এমন সংবাদ আসার পরে ওই ভিড় অনেকটাই হালকা হয়ে যায়। তবে অনুরাগীদের কথায়, দাদা সুস্থ, এই খবরেই তাঁরা খুশি। হাতে সৌরভের ছবি নিয়ে দাঁড়িয়ে থাকা বছর তিরিশেকের যুবক অর্ণবের কথায়, "এত কম বয়সে দাদা হৃদরোগে আক্রান্ত হবেন, এটা আমরা ভাবতেই পারি না। দাদা বরাবরই কামব্যাক করতে পারেন। এ বারেও করেছেন। আমরা খুউব খুশি।"

তবে আজকের মতো অনুরাগীরা ফিরে গেলেও কাল সকাল থেকে তাঁরা যে ফের ভিড় জমাবেন, তা এ দিনই জানিয়ে গিয়েছেন। বীরেন রায় রোড থেকে হাসপাতাল, সর্বত্রই কাল সকালে তাঁরা ফের জড়ো হবেন, সুস্থ। য়ে ফেরা প্রিয় তারকাকে বরণ করে নেওয়ার জন্য। দাদা বরাবরই কামব্যাক করতে পারেন। এ বারেও করেছেন।

SHALINI DATTA

Published by: Shubhagata Dey
First published: January 6, 2021, 8:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर