ভারতীয় দলের প্রশংসা প্রধানমন্ত্রী মোদির, কৃতজ্ঞতা জানালেন সৌরভ

ভারতীয় দলের প্রশংসা প্রধানমন্ত্রী মোদির, কৃতজ্ঞতা জানালেন সৌরভ
ভারতীয় দলের প্রশংসা প্রধানমন্ত্রীর, কৃতজ্ঞতা জানালেন সৌরভ photo/dna

বোর্ড সভাপতি আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর এই মোটিভেশন ভারতীয় দলকে আরও ভাল খেলতে সাহায্য করবে।

  • Share this:

    #নয়াদিল্লি: এদিন মন কি বাত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র ( PM Modi) মোদি ভারতীয় ক্রিকেট দলের প্রশংসা করেন। অতীতেও অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের সিরিজ জয়ের পর প্রশংসা করেছিলেন প্রধানমন্ত্রী। রবিবার তিনি জানান অস্ট্রেলিয়ার ক্রিকেট মাঠ থেকে ভারতীয় দল যেভাবে প্রথম ম্যাচে খারাপ রেজাল্টের পর স্মরণীয় কামব্যাক করে তা প্রত্যেক ভারতবাসী কাছে অনুপ্রেরণা। মানুষের এই লড়াই থেকে অনেক কিছু শেখার আছে। পরিশ্রম এবং লড়াই জারি রাখলে কোনও কিছুই অসম্ভব নয় জানান প্রধানমন্ত্রী। অভিজ্ঞতা কম হলেও জেদ এবং ইচ্ছাশক্তি দিয়ে চ্যালেঞ্জ অতিক্রম করা যায় আগেও জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। এটাই ভারতবাসীর আসল ব্যক্তিত্ব হওয়া উচিত মনে করেন তিনি।

    ভারতীয় বোর্ডের ( BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ( Sourav Ganguly) প্রধানমন্ত্রীর এই ট্যুইট বার্তার উত্তরে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি প্রধানমন্ত্রীকে ভারতীয় দলকে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন বোর্ড সভাপতি। সৌরভ জানিয়েছেন নিঃসন্দেহে ভারতীয় দল অসামান্য লড়াই করে দেশের মুখ উজ্জ্বল করেছে। যে পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়িয়ে বিরাট কোহলির না থাকা এবং একাধিক সিনিয়র ক্রিকেটারের ছিটকে যাওয়া উপেক্ষা করে তরুণ ভারতীয় দল সিরিজ জিতেছে তা কল্পনার অতীত।

    পাশাপাশি এর গুরুত্ব দ্বিগুণ হয়ে যায় যখন দেশের প্রধানমন্ত্রী প্রশংসায় পঞ্চমুখ হন। বোর্ড সভাপতি আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর এই মোটিভেশন ভারতীয় দলকে আরও ভাল খেলতে সাহায্য করবে। উল্লেখ্য এদিনই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে এসেছেন সৌরভ।

    Published by:Rohan Chowdhury
    First published: