Home /News /sports /
Sourav Ganguly On Virat Kohli: কোহলিকে নিয়ে বড় বয়ান সৌরভের! বিরাট কি এবার বাদ পড়বেন?

Sourav Ganguly On Virat Kohli: কোহলিকে নিয়ে বড় বয়ান সৌরভের! বিরাট কি এবার বাদ পড়বেন?

Sourav Ganguly On Virat Kohli: কোহলির ব্যাটে রান নেই, ফর্ম খারাপ। এবার বিরাটকে নিয়ে বড় বয়ান সৌরভের।

  • Share this:

    #নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি হয়তো জীবনের সব থেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। কোহলির ব্যাটে সেঞ্চুরি নেই প্রায় তিন বছর হতে চলল।

    চলতি ইংল্যান্ড সফরেও বিরাট কোহলি এখনও পর্যন্ত ব্যর্থ। টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজের দুই ইনিংসেই ফ্লপ কোহলি। এখন সব থেকে বড় প্রশ্ন, তা হলে কি এবার ভারতীয় দল থেকে বাদ পড়বেন কোহলি!

    বিরাট কোহলি কেরিয়ারের এতটা খারাপ পর্যায়ের মধ্যে দিয়ে শেষ কবে গিয়েছেন, তা অনেকেই মনে করতে পারবেন না হয়তো। সমালোচনার সম্মুখীন হচ্ছেন বিরাট। কেউ তাঁকে বিশ্রামের পরামর্শ দিচ্ছেন, আবার কেউ বলছেন ঘরোয়া ক্রিকেটে খেলতে। এত কিছুর মধ্যে এবার বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সমর্থন পেয়েছেন বিরাট কোহলি।

    আরও পড়ুন- NatWest Trophy final : বছর কুড়ি আগে আজকের দিনেই লর্ডসে ইতিহাস তৈরি করেছিল সৌরভের ভারত

    সৌরভ বলেছেন, আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির পরিসংখ্যান দেখুন...। যোগ্যতা ও সামর্থ্য ছাড়া এটা করা যায় না। হ্যাঁ, ও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে এবং বিরাট নিজেও সেটা জানে ভালমতো।

    সৌরভ আরও বলেছেন, কোহলি একজন দুর্দান্ত ক্রিকেটার। ও নিজের সম্পর্কে সবটাই জানে। ও নিজেও নিজের একটা মান নির্ধারণ করেছে নিশ্চয়ই।  আমার ধারণা কোহলি খুব শিগগির রানের মধ্যে ফিরবে।

    বিসিসিআই সভাপতি বলেছেন, কোহলিকে একটি উপায় খুঁজে বের করতে হবে। এমন উপায় যেটা ওকে সাফল্য এনে দেবে। গত ১২-১৩ বছর ধরে এভাবেই নিজের সাফল্যের রাস্তা খুঁজে বের করছেন কোহলি। সংবাদ সংস্থা এএনআই-এর সঙ্গে সাক্ষাত্কারে জানিয়েছেন সৌরভ।

    ভারতীয় দলে এখন কোহলির জায়গা নিয়েও প্রশ্ন উঠছে। প্রাক্তন ক্রিকেটার কপিল দেব এবং ভেঙ্কটেশ প্রসাদ টিম ইন্ডিয়ায় তাঁর উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

    সৌরভ অবশ্য বলেছেন, খেলাধুলায় এমন ঘটনা ঘটে। সবার সঙ্গেই এমন হয়েছে। সচিন টেন্ডুলকারের ক্ষেত্রেও তাই হয়েছে। রাহুল দ্রাবিড়ের সঙ্গেও এটাই ঘটেছে। আমার নিজের সঙ্গেও হয়েছে। আর এখন বিরাট কোহলির সঙ্গেও একই ব্যাপার ঘটছে।

    সৌরভ বলেছিলেন, ভবিষ্যতে যে খেলোয়াড়রা আসবে তাদের সঙ্গেও কখনও না কখনও এমনই হবে। এটা খেলার অংশ এবং আমি মনে করি একজন খেলোয়াড় হিসেবে যে কারও শুধু নিজের কাজটা করে যাওয়া উচিত।

    আরও পড়ুন- Rohit Sharma : রোহিতের ছক্কায় আঘাত পাওয়া শিশুকে চকলেট এবং টেডি বিয়ার উপহার হিটম্যানের! জিতে নিলেন মন

    এই বছরের শেষ দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে ফর্মে ফিরতে হবে বিরাট কোহলিকে! তা না হলে দলে তাঁর জায়গা অনিশ্চিত হতে পারে।উল্লেখ্য,  অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI President Sourav Ganguly, Virat Kohli

    পরবর্তী খবর