খেলা

corona virus btn
corona virus btn
Loading

ফের হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, চিকিৎসকদের সঙ্গে পরামর্শের পর স্টেইন বসানোর সম্ভাবনা

ফের হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, চিকিৎসকদের সঙ্গে পরামর্শের পর স্টেইন বসানোর সম্ভাবনা

ফের হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী সপ্তাহে হাসপাতলে ভর্তি হওয়ার সম্ভাবনা ভারতীয় প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের।

  • Share this:

#কলকাতাঃ ফের হাসপাতালে ভর্তি হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী সপ্তাহে হাসপাতলে ভর্তি হওয়ার সম্ভাবনা ভারতীয় প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের। মহারাজের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হবেন সৌরভ। তবে ভর্তির দিনক্ষণ এখনও ঠিক করা হয়নি। আরও দুটি স্টেইন বসানো জন্যই ভর্তি হবেন সৌরভ। ডাক্তারদের সঙ্গে পরামর্শ করার পর এরকমই সিদ্ধান্ত নিয়েছেন মহারাজ।

গত সপ্তাহে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন সৌরভ। বুধবার সৌরভকে বাড়িতে দেখতে যান সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য। পরে সোশ্যাল মিডিয়ায় সৌরভের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অশোকবাবু লেখেন, "আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভালো আছে। আমাদের বাড়ীর কুশল সংবাদ নিলো। পরের স্টেইন বসাবে কয়েক দিন পর। বেশ কিছুক্ষন আড্ডা আর চাটা খেয়ে ফিরে এলাম। ওর তোলা সেলফি এই ফটোটি। ওইই গাড়ি পর্যন্ত এগিয়ে দিল।" অশোক ভট্টাচার্যের এই সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেও সৌরভের পরবর্তী চিকিৎসা সংক্রান্ত পদক্ষেপ বিষয়ে আভাস মিলছে। তবে সৌরভ নিজে ডাক্তারদের সঙ্গে কথা বলে হাসপাতালে ভর্তির ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। তবে বিদেশে কিংবা ভিন রাজ্যে নয় উডল্যান্ডসেই পরবর্তী চিকিৎসা করাবেন সৌরভ, এমনটাই ঘনিষ্ঠ মহল সূত্রে খবর।

বছরের শুরুতে ২ জানুয়ারি সকালেই বাড়িতে জিম করার সময় মাইল্ড হার্ট অ্যাটাক হয় সৌরভের। হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা নিরীক্ষা করে জানা যায় সৌরভের হার্টে তিনটি ব্লকেজ রয়েছে। অ্যাঞ্জিওগ্রাম করার পরে অ্যাঞ্জিওপ্লাস্টি করে একটি ব্লকেজ ঠিক করা হয়। একটি স্টেইন বসানো হয়। মেডিক্যাল টিম গঠন করে সৌরভকে পর্যবেক্ষণে রাখা হয়। পরবর্তীতে হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেটি সৌরভকে হাসপাতালে পর্যবেক্ষণ করেন। সিদ্ধান্ত নেওয়া হয় সপ্তাহ দুয়েক পর বাকি চিকিৎসা করা হবে। 7 জানুয়ারি হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফেরেন বিসিসিআই প্রেসিডেন্ট। বাড়িতে ফিরলেও সর্বক্ষণ একজন চিকিৎসক তাকে পর্যবেক্ষণ করছেন। প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম সৌরভের বাড়িতেই ব্যবস্থা করা হয়েছে হাসপাতালের তরফে। একজন নার্স থাকছেন।

সৌরভের পরিবার সূত্রে খবর, এমনি তো সুস্থই আছেন মহারাজ। ডাক্তারদের পরামর্শ মেনে খাওয়া-দাওয়া করছেন। এমনকি বাড়িতে বসেই বিসিসিআই সংক্রান্ত বেশ কিছু কাজ সারছেন সৌরভ। অস্ট্রেলিয়ায় শেষ টেস্টট খেলার আগে ভারতীয় দল হোটেল সংক্রান্ত সমস্যায় পড়ার পর সৌরভ নিজের উদ্যোগে দ্রুত বিষয়টি সমাধান করেন।  আপাতত সৌরভের সময় কাটছে বিভিন্ন সিনেমা দেখে, গান শুনে এবং খেলা দেখে।

ERON ROY BURMAN

Published by: Shubhagata Dey
First published: January 13, 2021, 11:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर