IND VS ENG: ফাঁকা গ্যালারির ভিডিও পোস্ট করে ফ্যানেদের বার্তা দিল বিসিসিআই

IND VS ENG: ফাঁকা গ্যালারির ভিডিও পোস্ট করে ফ্যানেদের বার্তা দিল বিসিসিআই

BCCI all posts video to convey set to welcome back crowds to cricket for the second Test

"টিম ইন্ডিয়ার প্রিয় ফ্যানেদের আমরা এতদিন মিস করেছি৷ আমরা আবার তাঁদের স্বাগত জানাতে প্রস্তুত৷ আগামিকাল চিপকে তাঁদের গর্জনের জন্য আমরা আর অপেক্ষা করতে পারছি না৷"

  • Share this:

    #চেন্নাই: দীর্ঘ ১১ মাস পর করোনা কালে ভারতে আন্তর্জাতিক ক্রিকেটের প্রত্যাবর্তন ঘটেছে৷ ঠিক এতগুলো মাস পরেই ফের মাঠে দর্শকরা ফিরছেন৷ কেন্দ্রীয় সরকারের নতুন নির্দেশ জারি করার পরই দ্বিতীয় টেস্ট থেকে মাঠে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিসিআই৷ ফ্যানেদের ফের মাঠে পেয়ে খুশি বিসিসিআই৷

    চিপকের ফাঁকা গ্যালারির ভিডিও পোস্ট করে বিসিসিআই এক আবেগপ্রবণ ট্যুইটবার্তা দিল৷ ভারতীয় ক্রিকেট বোর্ড শুক্রবার লিখল, "টিম ইন্ডিয়ার প্রিয় ফ্যানেদের আমরা এতদিন মিস করেছি৷ আমরা আবার তাঁদের স্বাগত জানাতে প্রস্তুত৷ আগামিকাল চিপকে তাঁদের গর্জনের জন্য আমরা আর অপেক্ষা করতে পারছি না৷" টিম ইন্ডিয়ার ভাইস-ক্যাপ্টেন অজিঙ্কা রাহানেও ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে, ফ্যানেদের প্রত্যাবর্তনে খেলা আরও রোমাঞ্চকর হবে৷

    চিপকের দর্শক সংখ্যার অর্ধেকই দেখতে পাওয়া যাবে মাঠে৷ করোনা বিধি মেনই দর্শকদের প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে৷ দু'জন দর্শকের মাঝে একটি করে চেয়ার ফাঁকা রাখতে হবে। ব্যাটসম্যান ওভার বাউন্ডারি মারলি, সেই বল গ্যালারিতে এলে, স্যানিটাইজ করেই আবার খেলা শুরু হবে। মাস্ক, স্যানিটাইজার সঙ্গে নিয়ে আসা বাধ্যতামূলক।

    সিসিটিভি মনিটরিংয়ের জন্য বিশেষ কর্মী নিয়োগ করা হয়েছে। মাঠে প্রবেশ করার সময় দর্শকদের তাপমাত্রা এবং পালস রেট পরীক্ষা করা হবে। চারটে বিশেষ অ্যাম্বুলেন্স তৈরি রাখা হচ্ছে। তামিলনাড়ু ক্রিকেট সংস্থা জানিয়েছে দর্শকদের সামলানোর জন্য যথেষ্ট ব্যবস্থা তৈরি রেখেছেন তাঁরা। যথেষ্ট শৃঙ্খলা মেনেই দ্বিতীয় টেস্ট আয়োজন করছেন তাঁরা। টিকিট পাওয়ার জন্য এই হাহাকার মানুষের স্বতঃস্ফূর্ত উত্তেজনা থেকেই তৈরি হয়েছে জানিয়েছে ক্রিকেট সংস্থাটি।

    Published by:Subhapam Saha
    First published: