Home /News /sports /

ফিরলেন হার্দিক- শিখর, দক্ষিণ আফ্রিকা সিরিজেও দলে নেই এই তারকা ব্যাটসম্যান

ফিরলেন হার্দিক- শিখর, দক্ষিণ আফ্রিকা সিরিজেও দলে নেই এই তারকা ব্যাটসম্যান

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দল ঘোষণা করল বিসিসিআই। PHOTO- BCCI

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দল ঘোষণা করল বিসিসিআই। PHOTO- BCCI

নতুন নির্বাচক প্রধান সুনীল জোশির নেতৃত্বাধীন নির্বাচন কমিটি এ দিন তিন ম্যাচের সিরিজের জন্য ১৫ সদস্যের দল বেছে নেন।

  • Share this:

    #মুম্বাই: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজের দল ঘোষণা করল বিসিসিআই। প্রত্যাশা মতোই চোট সারিয়ে ফিট হয়ে দলে ফিরলেন অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। একই সঙ্গে ফিট হয়ে দলে ফিরেছেন ওপেনার শিখর ধাওয়ান এবং পেসার ভুবনেশ্বর কুমারও দলে ফিরেছেন। তবে নিউজিল্যান্ড-এর বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে চোট পাওয়া সহ অধিনায়ক রোহিত শর্মাকে এই সিরিজেও দলের বাইরেই রাখা হয়েছে।

    নতুন নির্বাচক প্রধান সুনীল জোশির নেতৃত্বাধীন নির্বাচন কমিটি এ দিন তিন ম্যাচের সিরিজের জন্য ১৫ সদস্যের দল বেছে নেন। ১২ মার্চ ধর্মশালায় প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মুখোমুখি হবেন বিরাট কোহলিরা। এর পরের দু'টি ম্য়াচ যথাক্রমে লখনউ এবং কলকাতার ইডেন গার্ডেনসে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে হোয়াইটওয়াশ হতে হয়েছিল কোহলিদের। টেস্ট সিরিজেও ২-০ ব্য়বধানে লজ্জার হারের মুখোমুখি হয়েছে ভারত। ফলে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজে ফের শ্রেষ্ঠত্ব প্রমাণের লড়াই বিরাটদের সামনে।

    গত বছর সেপ্টেম্বর মাসে মাঠে এই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেই টি টোয়েন্টি সিরিজ খেলতে গিয়ে পিঠে চোট পেয়েছিলেন হার্দিক। অক্টোবর মাসে অস্ত্রোপচার হয় তাঁর। এর পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিলেন তিনি। সম্প্রতি মুম্বাইয়ে ঘরোয়া টি টোয়েন্টি টুর্নামেন্ট নেমে ব্যাট হাতে দুরন্ত পারফরম্যান্স করেন তিনি। এর পরে তাঁর দলে ফেরা সময়ের অপেক্ষাই ছিল। একইভাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলার সময় চোট পাওয়া শিখর ধাওয়ানও দলে ফিরেছেন। ভুবনেশ্বর কুমার দলে ফেরায় বিশ্রাম দেওয়া হয়েছে মহম্মদ শামিকে।

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: BCCI, Hardik Pandya, India vs South Africa, Rohit Sharma, Shikhar Dhawan

    পরবর্তী খবর