Home /News /sports /
Bangladesh celebration : প্রোটিয়াদের হারিয়ে বিরিয়ানি এবং পাবদা মাছে সেলিব্রেশন টিম বাংলাদেশের

Bangladesh celebration : প্রোটিয়াদের হারিয়ে বিরিয়ানি এবং পাবদা মাছে সেলিব্রেশন টিম বাংলাদেশের

Bangladesh team celebrates with chicken biryani and fish curry after series win in South Africa. দক্ষিণ আফ্রিকাকে হারানোর পর বিরিয়ানি এবং পাবদা মাছে মাতলেন সাকিবরা

  • Share this:

    #সেঞ্চুরিয়ন: জয়ের রাতে বাংলাদেশ দলের আবহে যখন কেবলই সুখের আনাগোনা, তখন সেঞ্চুরিয়নের প্রেসবক্স আর তার আশপাশে কান পাতলেই শোনা গেছে একটা প্রোটীয়-আক্ষেপ। আইপিএলের দিকে ক্রিকেটারদের মনোযোগ সরে যাওয়াতেই নাকি সিরিজ হারের সর্বনাশ! কিন্তু তাতে বাংলাদেশের ক্রিকেটারদের কী? এরকম অনেক সর্বনাশের রাত পার করেই তো কাল এল উৎসবে ভাসার রাত, যার শেষটা টিম হোটেলের লেকের পাড়ে বোনফায়ার উৎসবে।

    আরও পড়ুন - Neymar, PSG : মাতাল হয়ে অনুশীলনে আসেন এখন! নেইমারকে তাড়িয়ে দেওয়ার মুখে পিএসজি

    যেখানে আমুদে আতহার আলির নৃত্যের সঙ্গে অলংকার হয়েছে সুনীল গাভাসকারের অভিনন্দন বার্তাও। আতহার আলি খান ঘুরে ঘুরে সবাইকে একটা হোয়াটসঅ্যাপ বার্তা দেখাচ্ছিলেন। বার্তা প্রেরকের নাম সুনীল গাভাসকার। বার্তায় কী আছে, সেটি নিশ্চয়ই অনুমান করতে পারছেন। কাল রাতে গাভাসকার আতহারকে লিখেছেন, অসাধারণ অর্জনের জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন, যে বাংলাদেশের ক্রিকেটটা শুরু হয়েছিল তোমাদের হাত ধরে। দলের খেলোয়াড়দেরও আমার অভিনন্দন পৌঁছে দিও।

    আরও পড়ুন - KKR miss Cummins, Finch : কপাল পুড়ল কেকেআরের ! প্রথম পাঁচটি ম্যাচে নেই প্যাট কামিন্স এবং ফিঞ্চ

    লিটল মাস্টার মনে করেন মাত্র আড়াই মাস আগে ভারত যেখানে দক্ষিণ আফ্রিকার মাটিতে ০-৩ সিরিজ হেরে দেশে ফিরেছিল, সেখানে আফ্রিকান সিংহদের মাটিতে তাদেরকেই হারিয়ে একদিনের সিরিজ জয় কম কথা নয়। মুখে নয়, বাংলাদেশ খেলার মাঠে জবাব দিয়েছে মনে করেন সানি। আর এটা কোনও ফ্লুক নয়, সঠিক পরিকল্পনা, দুর্দান্ত পারফরম্যান্স এবং মাঠে নিজেদের ঐক্যবদ্ধ রাখার ফল মনে করেন ভারতের কিংবদন্তি ওপেনার।

    সেঞ্চুরিয়নের আফ্রিকান প্রাইড আইরিন লজের বিশাল খাবার ঘরে ততক্ষণে চিকেন বিরিয়ানি আর ভাত-পাবদা মাছের স্বাদে ভেজানো নৈশভোজটা শেষের ঢেকুর তুলছে। এক টেবিলে আড্ডায় মেতে উঠেছেন এই সিরিজেই দলের সঙ্গে যোগ দেওয়া পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড আর ফিল্ডিং কোচ শেন ম্যাকডারমট।

    ক্রিকেটাররা মাছের স্বাদ এবং বিরিয়ানি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। ৫ উইকেট নেওয়া পেসার তাসকিন যিনি ম্যাচ এবং সিরিজের সেরা ক্রিকেটার হয়েছেন, তিনিও যেন ঘোরের মধ্যে। আজ যে যত ইচ্ছে খাচ্ছেন। স্বপ্ন যখন বাস্তব হয় তখন এমনটাই স্বাভাবিক। তবে অভিজ্ঞ তামিম এবং সাকিব জানিয়ে রাখলেন তরুণ ক্রিকেটারদের খুব তাড়াতাড়ি মাথা থেকে ঝেড়ে ফেলতে হবে এই সাফল্য। তবেই আগামী দিনের পথ চলা সফল হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bangladesh cricket team

    পরবর্তী খবর