রাজধানীতে দূষণ-অসুর, মাস্ক পরে প্র্যাকটিসে নামল বাংলাদেশ

Bangla Editor | News18 Bangla
Updated:Nov 02, 2019 06:33 PM IST
রাজধানীতে দূষণ-অসুর, মাস্ক পরে প্র্যাকটিসে নামল বাংলাদেশ
Bangla Editor | News18 Bangla
Updated:Nov 02, 2019 06:33 PM IST

#নয়াদিল্লি: দূষণ অসুরের চোখ রাঙানির মাঝেই রাজধানীতে ক্রিকেট যুদ্ধ। রবিবার কোটলায় ভারত-বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি। দুহাজার সতেরোর ডিসেম্বরের পর আবার দিল্লিতে ক্রিকেট যুদ্ধের মাঝে ঢুকে পড়ল দূষণ। বিশেষ প্রস্তুতি অবশ্য নিচ্ছে না টিম ইন্ডিয়া।

ছবিটা দুহাজার সতেরোর ডিসেম্বর। ভারত-শ্রীলঙ্কা টেস্টের দ্বিতীয় দিন। মাস্ক পরে মাঠে নামলেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। যে ছবি দেখে অবাক হয়েছিল ক্রিকেট বিশ্ব। সামনে এসেছিল অনেক মতামত। শুধু ওই দিনই নয়। টেস্টের বাকি তিন দিনও মাস্কে ঢেকেছিল শ্রীলঙ্কান ক্রিকেটারদের মুখ। তখন অবশ্য পড়শি দেশের সমালোচনাই করেছিল বিসিসিআই।

এবার দূষণে বেহাল অবস্থা আরেক পড়শি দেশেরও। রবিবার প্রথম টি-টোয়েন্টি।আবার মাস্ক পরে প্র্যাকটিসে নামলেন বাংলাদেশের ক্রিকেটাররা। দূষণের মাত্রা দিনের পর দিন খারাপ হচ্ছে রাজধানীর দূষণ মাত্রা। এরমধ্যেই বোর্ড সভাপতি সৌরভ জানিয়ে দিয়েছেন, দিল্লি থেকে ম্যাচ সরানোর পরিকল্পনা নেই। দূষণের জন্য আলাদা কোনও প্রস্তুতিও নিচ্ছে না টিম ইন্ডিয়া।

এরই মধ্যে প্র্যাকটিসে থ্রো ডাউনের সময় চোট পেলেন স্টপগ্যাপ অধিনায়ক রোহিত শর্মা। তাঁর বাঁ-পায়ে চোট লাগে। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন তিনি। তবে রোহিতের আঘাত গুরুতর নয় বলে দাবি টিম ম্যানেজমেন্টের।

First published: 06:33:24 PM Nov 02, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर