Home /News /sports /
Bangladesh team sea voyage : অতলান্তিকে সমুদ্র যাত্রার রোমাঞ্চ নিতে গিয়ে বমি করে ভাসালেন বাংলাদেশ ক্রিকেটাররা !

Bangladesh team sea voyage : অতলান্তিকে সমুদ্র যাত্রার রোমাঞ্চ নিতে গিয়ে বমি করে ভাসালেন বাংলাদেশ ক্রিকেটাররা !

সমুদ্র মন্থনে অসুস্থ সাকিব, মিরাজরা

সমুদ্র মন্থনে অসুস্থ সাকিব, মিরাজরা

Bangladesh cricketers fall sick after horrendous sea voyage from Saint Lucia to Dominica. মৃত্যুর মুখোমুখি অভিজ্ঞতা নিয়ে বেঁচে ফিরলেন বাংলাদেশ ক্রিকেটাররা

  • Share this:

    #সেন্ট লুসিয়া: কয়েক ঘন্টা আগে টেস্ট ক্রিকেটে লজ্জার নতুন মাইলস্টোন স্পর্শ করেছিল বাংলাদেশ। সবচেয়ে দ্রুততম দল হিসেবে ১০০ টেস্ট ম্যাচ হারার নজির গড়েছিল তারা। কিন্তু মাঠের বাইরে আবার নাজেহাল বাংলাদেশ। এবার ওয়েস্ট ইন্ডিজ বোলারদের জন্য নয়, প্রাকৃতিক দুর্ভোগের কারণে বিপদের মুখে পড়লেন টাইগাররা।

    টেনশন, স্নায়ুচাপে ভেঙে পড়া, অসুস্থতা— কী ছিল না শুক্রবার বাংলাদেশের পাঁচ ঘণ্টার ভয়ঙ্কর সমুদ্র যাত্রায়! সেন্ট লুসিয়া থেকে সমুদ্র পাড়ি দিয়ে মার্টিনিক হয়ে ডমিনিকা আসার পথে শুরুতে ক্রিকেটাররা রোমাঞ্চিত থাকলেও, পরে সমুদ্রের উত্তাল ঢেউয়ের দাপটে যে ‘মোশন সিকনেস’ হয়, তাতেই জেরবার হয়ে ওঠেন বাংলাদেশের ক্রিকেটাররা।

    সমুদ্র-ভ্রমণে অবশ্য এ রকমটা অনেকের সঙ্গেই হয়ে থাকে। তবে আশার কথা, ডমিনিকা আসার পথে যাঁরা অসুস্থ হয়ে পড়েছিলেন, সবাই এখন ভাল আছেন। দলের ম্যানেজার নাফিস ইকবাল জানিয়েছেন, সবাই এখন সুস্থ। কারও কোনও সমস্যা নেই। আমি স্থানীয় ডাক্তারের সঙ্গে কথা বলেছি। ওঁরা বলেছেন, এ রকম সমস্যা অনেকের হতে পারে, তবে সেটা সাধারণত ৫-৬ ঘণ্টার মধ্যে কেটে যায়।

    বাংলাদেশ ক্রিকেট দল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাদের প্রথম টি-টোয়েন্টির আগে সমুদ্র পথে ডমিনিকা পৌঁছতে গিয়ে রীতিমতো নাজেহাল হয়েছেন। সেন্ট লুসিয়া থেকে ডমিনিকা পর্যন্ত দূরত্ব প্রায় ১৮০ কিমি। সমুদ্র পথে প্রায় পাঁচ ঘণ্টার যাত্রা। বিমানের বদলে বাংলাদেশের ক্রিকেট বোর্ড সমুদ্র পথে শাকিব আল হাসানদের ডমিনিকা যাওয়ার ব্যবস্থা করেছিল।

    বেশির ভাগ বাংলাদেশের প্লেয়ারেরই সমুদ্র ভ্রমণের এটাই ছিল প্রথম অভিজ্ঞতা। আর সমুদ্র ভ্রমণের রোমাঞ্চ নিতে গিয়ে অসুস্থ হয়ে বমি করে ভাসালেন বাংলাদেশের প্লেয়াররা। এদিকে শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টি খেলবে বাংলাদেশ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bangladesh cricket team

    পরবর্তী খবর