Home /News /sports /
Dewald Brevis, Mumbai Indians : সচিন এবং বিরাটের ছবিতে নমস্কার করেই রাতে ঘুমাতে যান বেবি এবি ব্রেভিস

Dewald Brevis, Mumbai Indians : সচিন এবং বিরাটের ছবিতে নমস্কার করেই রাতে ঘুমাতে যান বেবি এবি ব্রেভিস

সচিন এবং বিরাটের ছবিতে নমস্কার করেই ঘুমাতে যান বেবি এবি

সচিন এবং বিরাটের ছবিতে নমস্কার করেই ঘুমাতে যান বেবি এবি

Dewald Brevis has poster of Sachin Tendulkar and Virat Kohli in his bedroom. সচিন এবং বিরাটের ছবিতে নমস্কার করেই ঘুমাতে যান বেবি এবি

  • Share this:

    #মুম্বই: কয়েক মাস আগে অনূর্ধ্ব উনিশ বিশ্বকাপে তার প্রতিভার সাক্ষী থেকেছিল ক্রিকেট বিশ্ব। দেওয়াল্ড ব্রেভিস যে আগামী দিনের বিস্ময় প্রতিভা সেটা প্রমান হয়ে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজে। প্রতিভা চিনতে ভুল হয়নি মুম্বই ইন্ডিয়ান্স দলের। দর্শকদের কাছে নিজের নামের থেকে বেশি পরিচিত ‘বেবি এবি’ নামে। ব্যাটিংয়ের ধরনের দিক থেকে তিনি যেন এবি ডি ভিলিয়ার্সের ‘কার্বন কপি’! এ কারণেই অনেকে তাঁর মাঝে প্রিয় ‘এবি’কে খুঁজে পান।

    আরও পড়ুন - ATKMB vs Dhaka Abahani : মোহনবাগানের জন্য পদ্মার ইলিশ নিয়ে কলকাতায় ঢাকা আবাহনীর ফুটবলার জীবন

    আদর করে নাম দিয়েছেন ‘বেবি এবি’! এবিকে যে তিনি অনুসরণ করেন, তা বলার অপেক্ষা রাখে না। ব্যাটিংয়ের ‘এ–বি–সি–ডি’টাও শেখা ডি ভিলিয়ার্সের কাছে। সর্বশেষ যুব বিশ্বকাপের আগে দুই বছর বেবি এবির মেন্টর ছিলেন এবি। তবে স্টার স্পোর্টসের একটি শোতে রীতিমতো অবাক করা তথ্য দিয়েছেন ব্রেভিস। ব্যাটসম্যান হিসেবে তাঁর আদর্শ কিংবদন্তি সচিন তেন্ডুলকর।

    শুধু তা–ই নয়, হালের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলিও আছেন তাঁর প্রিয় তারকাদের তালিকায়। সচিন ও কোহলি—ব্রেভিসের শোবার ঘরে এ দুজনের নিত্য উপস্থিতি। আইপিএলে তিন কোটি টাকায় দলে টানে মুম্বই ইন্ডিয়ানস। নিজের দাম ও নামের প্রতি ভালোই সুবিচার করছেন ব্রেভিস। মুম্বইয়ের হয়ে এ পর্যন্ত খেলা ৪ ম্যাচে ১৫৬.৩৬ স্ট্রাইক রেটে করেছেন ১১৭ রান।

    মুম্বই ইন্ডিয়ানসে বড় তারকাদের সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করতে পেরে আনন্দিত ব্রেভিস স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে কথা বলেছেন নিজের প্রতিদিনের যাপিত জীবন নিয়েও। ১৮ বছর বয়সী দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান বলেছেন, আমি মনে করি, এবি ডি ভিলিয়ার্সকে অনেকেই চেনে। আমি ছোট থেকেই তাঁর খেলা দেখি এবং তিনি যেভাবে খেলেন, তা আমি পছন্দ করি। তবে আমি সচিন তেন্ডুলকরকেই আদর্শ মেনে এসেছি।

    তাঁর খেলা, জীবনযাপন—সব কিছুই ভাল লাগে। ব্যাটিংয়ের পাশাপাশি কখনো কখনো লেগ স্পিনের জন্য হাত ঘোরানো ব্রেভিস এরপর যোগ করেন, আমি বিরাট কোহলিকেও পছন্দ করি এবং বোলার হিসেবে শেন ওয়ার্নকেও পছন্দ করি। কারণ, আমি নিজেও লেগ স্পিনার। এসব বলতে বলতেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আরেকটি তথ্য দিয়েছেন বেবি এবি—তাঁর শোবার ঘরজুড়ে ঝোলানো আছে সচিন আর কোহলির নানা রকমের পোস্টার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians

    পরবর্তী খবর