Home /News /sports /
Harbhajan Singh on Ayush Badoni : ভারতের ভবিষ্যৎ তারকা বাদোনি ! জাতীয় দলের জার্সি পাবে, বলে দিলেন হরভজন

Harbhajan Singh on Ayush Badoni : ভারতের ভবিষ্যৎ তারকা বাদোনি ! জাতীয় দলের জার্সি পাবে, বলে দিলেন হরভজন

ভারতের সিনিয়র দলের অ্যুষকে দেখতে পাচ্ছেন হরভজন

ভারতের সিনিয়র দলের অ্যুষকে দেখতে পাচ্ছেন হরভজন

Ayush Badoni is a rising star and future superstar of Indian cricket feels Harbhajan Singh. ভারতের ভবিষ্যৎ তারকা বাদোনি ! জাতীয় দলের জার্সি পাবে বলে দিলেন হরভজন

  • Share this:

    #মুম্বই: আয়ুষ বাদোনির ভবিষ্যতে ভারতের হয়ে সিনিয়র দলে খেলার ক্ষমতা রাখেন মনে করেন হরভজন সিং। ভাজ্জি খুব খুশি বাদোনির প্রতিভা দেখে। ছোটখাটো হলেও বিপক্ষের বোলারদের ভয় পাওয়ার ব্যাপার নেই এই ছেলেটার মধ্যে। ভারতের জাতীয় দলে জায়গা পাওয়া ভবিষ্যতে যথেষ্ট সম্ভব বাদোনির জন্য মনে করেন হরভজন। স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে বাদোনিকে নিয়ে হরভজন বলেন, আয়ুষ বাদোনির আত্মবিশ্বাস আমার ভাল লেগেছে।

    আরও পড়ুন - MS Dhoni, CSK : চেন্নাইয়ের জার্সিতে এবার আইপিএলে ওপেন করবেন ধোনি! সম্ভাবনা জোরদার

    অধিনায়ক লোকেশ রাহুল সঠিকভাবে আগেই বলেছিলেন যে, আয়ুষ খুব শান্ত ও দৃঢ়প্রতিজ্ঞ স্বভাবের ক্রিকেটার। চলতি আইপিএলে তাঁর অভিষেক হলেও সেটা আয়ুষের ব্যাটিং দেখে বোঝাই যাচ্ছে না। চাপকে জয় করে যেভাবে তিনি খেলছেন তাতেই তাঁর একজন বড় ক্রিকেটার, এমনকী ভবিষ্যতের তারকা হয়ে ওঠার ইঙ্গিত পাওয়া গিয়েছে। অনেক সময় দেখা যায় সামনে কোনও বড় ক্রিকেটার থাকলে তরুণ ক্রিকেটাররা কিছুটা কুঁকড়ে থাকেন। কিন্তু কে বিপক্ষে রয়েছেন সেটাকে পাত্তা দিচ্ছেন না আয়ুষ।

    স্বাভাবিক ছন্দে শট খেলে যাচ্ছেন। বড় প্লেয়ার বল করলেও ছয় বা চার মারতে কোনও আড়ষ্টভাব নেই আয়ুষের মধ্যে। মানসিক গঠন যে কতটা শকক্তিশালী, এতেই তা স্পষ্ট। শুধু তাই নয়, ভালোরকম প্রস্তুতি নিয়ে আইপিএলে যে এসেছেন সেটাও বোঝা যাচ্ছে। একজন তরুণ ক্রিকেটার হিসেবে যথেষ্ট পরিণতি লক্ষ্য করা যাচ্ছে বাদোনির খেলায়।

    দিল্লির এই ক্রিকেটার আক্রমনাত্মক শট যেমন খেলতে পারেন, তেমনই পরিস্থিতি বুঝে স্কোরবোর্ড চালু রাখতে পারেন সিঙ্গল, ডবল নিয়ে। তবে খেলতে খেলতে আরো পরিণত হবেন আয়ুশ মনে করেন হরভজন। সুনীল গাভাসকার পর্যন্ত এই ছেলের প্রশংসা করেছেন। বিশেষ করে কোনও একটি দিকে নয়। উইকেটের দুদিকেই সমান দক্ষতায় শট খেলতে পারেন বাদোনি। গ্যাপ খুঁজে নেওয়ার অসম্ভব দক্ষতা রয়েছে তার খেলায়। এটাই একজন বড় ব্যাটসম্যানের ট্রেডমার্ক।

    হরভজন এবং গাভাসকার দুজনেই মনে করেন আয়ুশ বাদোনি যদি টাকা দেখে নিয়ন্ত্রণ না হারিয়ে ফেলেন, যদি জীবনে ডিসিপ্লিন বজায় রাখতে পারেন, তাহলে ভবিষ্যতে তিনি দীর্ঘদিন ভারতের জার্সি গায়ে খেলার ক্ষমতা রাখেন। শুধু নিজের পা মাটিতে রেখে চলতে হবে। অনেক রকম হাতছানি আসবে। সেগুলো এড়িয়ে চলতে হবে। তবেই ভারতের ক্রিকেটার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন আয়ুশ বাদোনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Harbhajan Singh, IPL 2022

    পরবর্তী খবর