Home /News /sports /
ATK Mohun Bagan vs Blue Star: প্রতিপক্ষ দুর্বল, সমর্থক ভরা যুবভারতীই তাতাচ্ছে জনি-বুমোসদের

ATK Mohun Bagan vs Blue Star: প্রতিপক্ষ দুর্বল, সমর্থক ভরা যুবভারতীই তাতাচ্ছে জনি-বুমোসদের

সবুজ মেরুন অনুশীলনে জনি কাউকো৷

সবুজ মেরুন অনুশীলনে জনি কাউকো৷

মাঠে নামার আগে প্রতিপক্ষ শ্রীলঙ্কার ব্লু স্টার এসসি কিছুটা হলেও ব্যাকফুটে। দেশে চরম আর্থিক সংকট। সঙ্গে রাজনৈতিক এবং সামাজিক অস্থিরতা।

  • Share this:

#কলকাতা: থমকে থাকা যুবভারতী ক্রীড়াঙ্গনে ফুটবলের পদধ্বনি। এএফসি কাপের প্রাক যোগ্যতা অর্জনকারী ম্যাচে আজই শ্রীলঙ্কার ব্লু স্টার এসসি-র বিরুদ্ধে খেলতে নামবে এটিকে মোহনবাগান। গাটছড়া বাঁধার পরে কলকাতায় এই প্রথম ম্যাচ খেলবে এটিকে এমবি। প্রায় ৩০ হাজার সবুজ মেরুন জনতার প্রবেশাধিকার থাকছে গ্যালারিতে। ফলে প্রথমবার হুগো বুমোস, জনি কাউকোরা সমর্থকদের সামনে খেলবেন।

মাঠে নামার আগে প্রতিপক্ষ শ্রীলঙ্কার ব্লু স্টার এসসি কিছুটা হলেও ব্যাকফুটে। দেশে চরম আর্থিক সংকট। সঙ্গে রাজনৈতিক এবং সামাজিক অস্থিরতা। কোচ বান্দা সামারাকুন বলছেন, প্রতিবন্ধকতা সঙ্গে নিয়েই তাঁরা খেলতে এসেছেন। নেপালের ক্লাব দল মাচিন্দ্রা এফসিকে হারালেও তারা ভালো জায়গায় নেই। ভিসা সমস্যায় দলের অধিনায়ক আসতে পারেননি। সহ অধিনায়ক চোটের কারণে নেই। কলকাতায় পা দিয়েও লাগেজ সমস্যায় পড়তে হয়েছে। তা সত্ত্বেও এটিকে মোহনবাগানকে আটকানোর কথা বলছেন শ্রীলঙ্কার দলটির কোচ।

আরও পড়ুন: এফসি কাপের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বিপদে মোহনবাগান! ব্যক্তিগত সমস্যায় নেই রয় কৃষ্ণ

এদিকে প্রথমবার ঘরের মাঠে খেলতে নামার লক্ষ্যে রোমাঞ্চিত এটিকে মোহনবাগানের ফুটবলাররা। জনি কাউকোকে পাশে নিয়ে কোচ জুয়ান ফেরান্দো বলছেন, তাঁরা তৈরি। প্রতিপক্ষ শ্রীলঙ্কার ক্লাব দলটি যথেষ্ট শক্তিশালী বলে মনে করেন জুয়ান। তবে কঠিন চ্যালেঞ্জ সামলাতে ছক তৈরি করতে শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে চান তিনি।

এটিকে মোহনবাগানের প্রতিপক্ষ শ্রীলঙ্কার ব্লু স্টার৷

পারিবারিক সমস্যার কারণে সবুজ মেরুনের গোল মেশিন রয় কৃষ্ণ ফিজি ফিরে যাচ্ছেন। চোটের কারণে সম্ভবত দলে থাকছেন না সন্দেশ ঝিঙ্গানও। বাগানের প্রথম একাদশের চার বিদেশি হতে চলেছেন হুগো বুমোস, ডেভিড উইলিয়ামস, তিরি ও জনি কাউকো।

গোল করার ক্ষেত্রে উইলিয়ামসের সঙ্গে দেখা যেতে পারে তরুণ কিয়ান নাসিরিকে। সব মিলিয়ে দলের দুই গুরুত্বপূর্ণ ফুটবলার না থাকলেও শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে অ্যাডভান্টেজ সবুজ মেরুন ব্রিগেড।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: ATK-Mohun Bagan

পরবর্তী খবর