Home /News /sports /
ATK Mohun Bagan : আরও শক্তিশালী হল এটিকে মোহনবাগান! দুই তরুণ ভারতীয় ফুটবলার সবুজ মেরুনে

ATK Mohun Bagan : আরও শক্তিশালী হল এটিকে মোহনবাগান! দুই তরুণ ভারতীয় ফুটবলার সবুজ মেরুনে

দুই তরুণ ভারতীয় ফুটবলারকে তুলে চমক এটিকে মোহনবাগানের

দুই তরুণ ভারতীয় ফুটবলারকে তুলে চমক এটিকে মোহনবাগানের

ATK Mohun Bagan signs Ashique Kuruniyan and Ashish Rai to increase strength. দুই তরুণ ভারতীয় ফুটবলারকে তুলে চমক এটিকে মোহনবাগানের

  • Share this:

    #কলকাতা: শেষ দুবার আইএসএলে নজরকাড়া ফুটবল খেলেছিল এটিকে মোহনবাগান। কিন্তু চ্যাম্পিয়ন হতে পারেনি। একবার ফাইনালে মুম্বই সিটির কাছে হারতে হয়েছিল। অন্যবার স্বপ্ন ভেঙে দিয়েছিল হায়দারাবাদ। কিন্তু তাতে দমে যায়নি কলকাতার দলটি। রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস, তিরির মত নামকরা ফুটবলারদের ছেড়ে দিলেও নতুন বছরের জন্য আরো শক্তিশালী দল গড়ার পথে হাঁটছে তারা।

    আগেই আশিষ রাইকে নিশ্চিত করে নিয়েছিল মোহনবাগান। এবার আশিক কুরুনিয়ানকে তুলে নিল তারা। বেঙ্গালুরু এফসির এই ফুটবলারকে নিমার জন্য অবশ্য প্রবীর দাসকে ছেড়েছে সবুজ মেরুন। আশিক এই মুহূর্তে দুর্দান্ত ফুটবল খেলেছেন। ভারতের জার্সিতে এশিয়ান কাপ কোয়ালিফায়ারে কম্বোডিয়া, আফগানিস্তান এবং হংকং ম্যাচে নজর কাড়েন কেরলের ছেলে।

    বাঁদিক থেকে খেলতে অভ্যস্ত হলেও প্রয়োজনে মিডফিল্ড অঞ্চলে খেলতে পারেন তিনি। ভারতের জার্সিতে তার পাস থেকে গোল হয়েছিল যুবভারতীতে। প্রচন্ড গতি এবং শক্তির অধিকারী বা পায়ের এই ফুটবলারটি। আশিক জানিয়েছেন দেশের অন্যতম সেরা ক্লাবে আসতে পেরে তিনি গর্বিত। ফুটবল নিয়ে কলকাতার মানুষের আবেগ নিজের চোখে দেখেছেন।

    এবার মোহনবাগানের জার্সিতে সফল হতে মরিয়া। সিকিমের ছেলে আশিষ রাই চোট সারিয়ে এখন সম্পূর্ণ সুস্থ। ডানদিক থেকে তার গতি এবং ওভারল্যাপ করার ক্ষমতা ভারতীয় ফুটবল প্রেমীদের পরিচিত। আশিষ জানিয়েছেন মোহনবাগানের মত ঐতিহ্যশালী দলে খেলতে পারাটা তার কাছে দারুন ব্যাপার।

    স্বপ্ন ছিল এই ক্লাবে খেলার। বাইচুং ভুটিয়া, সঞ্জু প্রধান, নির্মল ছেত্রীদের মত ফুটবলাররা সিকিম থেকে এসে কলকাতায় সফল হয়েছিলেন। আশিষ আশাবাদী তিনিও কলকাতায় নিজেকে প্রমাণ করতে পারবেন। এটিকে মোহনবাগানের স্প্যানিশ ম্যানেজার হুয়ান ফেরান্ডো যে ধরনের আক্রমনাত্মক ফুটবল খেলান, সেটা পছন্দ করেন আশিষ।

    হায়দারাবাদ দলে এক স্প্যানিশ ম্যানেজারের অধীনেই তিনি খেলেছিলেন। তাই স্প্যানিশ ফুটবল স্টাইল সম্পর্কে কিছুটা ধারনা আছে। তার লক্ষ্য সবুজ মেরুন সমর্থকদের খুশি করা এবং আইএসএল, এএফসি কাপ এবং ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন হওয়া।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan

    পরবর্তী খবর