Home /News /sports /
Dimitrios Petratos : স্ট্রাইকার ছাড়াও ফলস নাইন হিসেবে খেলবেন মোহনবাগানের দিমিত্রস! বড় সার্টিফিকেট কোচের

Dimitrios Petratos : স্ট্রাইকার ছাড়াও ফলস নাইন হিসেবে খেলবেন মোহনবাগানের দিমিত্রস! বড় সার্টিফিকেট কোচের

সবুজ মেরুন জার্সিতে চ্যালেঞ্জ নিতে তৈরি দিমিত্রস

সবুজ মেরুন জার্সিতে চ্যালেঞ্জ নিতে তৈরি দিমিত্রস

ATK Mohun Bagan new Australian striker Dimitrios Petratos special message for fans. স্ট্রাইকার ছাড়াও ফলস নাইন হিসেবে খেলবেন মোহনবাগানের দিমিত্রস!

  • Share this:

    #কলকাতা: এটিকে মোহনবাগানের ম্যানেজার হুয়ান ফেরান্ডো আগেই জানিয়েছিলেন দলের ষষ্ঠ বিদেশি সময় নিয়ে বেছে নিতে চান তিনি। তাড়াহুড়ো নয়, বড় নামের থেকেও তার সিস্টেমের সঙ্গে যে মানিয়ে নিতে পারবে, এমন স্ট্রাইকার প্রয়োজন ছিল স্প্যানিশ কোচের। শিশির ঘোষ থেকে ওডাফা ওকোলি, অতীতে সবুজ-মেরুনের ৯ নম্বর জার্সি গায়ে চাপিয়েছেন তারকা স্ট্রাইকাররা।

    এবার সেই ধারা বজায় রাখতে চলেছেন অস্ট্রেলিয়ান বিশ্বকাপার দিমিত্রিয়াস পেট্রাতোস। সোমবরাই দলের ষষ্ঠ বিদেশি হিসেবে ২৯ বছর বয়সি অজি স্ট্রাইকারকে দলে নেওয়ার কথা ঘোষণা করল এটিকে মোহনবাগান। দিমিত্রিয়াসের জীবনপঞ্জী বেশ ঝলমলে।

    গত মরশুমে অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগের ক্লাব ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্সের জার্সিতে দেখা গিয়েছিল তাঁকে। পাশাপাশি ব্রিসবেন রোয়ার্স, নিউকাসল জেটস, সৌদি আরবের ক্লাব আল ওহেদার মতো ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে। ব্রিসবেন রোয়ার্সের জার্সিতে এ-লিগ জয়ের স্বাদও পেয়েছেন তিনি।

    পাশাপাশি অস্ট্রেলিয়ার হয়ে বয়সভিত্তিক টুর্নামেন্টে সাফল্য রয়েছে তাঁর ঝুলিতে। রাশিয়া বিশ্বকাপে জাতীয় দলে জায়গা পেলেও, কোনও ম্যাচে মাঠে নামা হয়নি তাঁর। মূলত স্ট্রাইকার হলেও, লেফট উইংয়েও খেলতে সাবলীল তিনি। আপফ্রন্টে এমন ফুটবলারকে দলে নিতে চাইছিলেন সবুজ-মেরুন কোচ হুয়ান ফেরান্দো।

    যদিও রয় কৃষ্ণার অভাব অজি স্ট্রাইকার কতটা মেটাতে পারবেন, তা নিয়ে রয়েছে সংশয়। গতবার রক্ষণ নিয়ে বারবার ভুগতে হয়েছে মোহনবাগানকে। তাই আসন্ন মরশুমে এই পজিশন মজবুত করার উপর বেশি নজর দিয়েছেন স্প্যানিশ কোচ ফেরান্দো। ইতিমধ্যেই পল পোগবার দাদা ফ্লোরেন্তিন ও অজি ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলকে দলে নিয়েছে সবুজ-মেরুন টিম ম্যানেজমেন্ট।

    ধরে রাখা হয়েছে কার্ল ম্যাকগ্যাগকে। একই সঙ্গে আক্রমণে ভারসাম্য বাড়াতে আশিক কুরুনিয়ানকে সই করান কর্তারা। পাশাপাশি দলে রয়েছেন হুগো বোমাস, লিস্টন কোলাসো ও মনবীর সিং। এবার দিমিত্রিয়াসের অন্তর্ভুক্তিতে কোচ ফেরান্দোর কাছে যে বিকল্প আরও বাড়ল, তা বলাই যায়।

    একটা নির্দিষ্ট স্টাইলে দলকে খেলাতে পছন্দ করেন তিনি। দিমিত্রি সেই কাজে এটিকে মোহনবাগানের পক্ষে আদর্শ মনে করেন স্প্যানিশ ম্যানেজার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan

    পরবর্তী খবর