Home /News /sports /
ATK Mohun Bagan : সাম্বা ম্যাজিকের অপেক্ষায় মোহনবাগান! স্ট্রাইকার হিসেবে আসতে পারেন ব্রাজিলিয়ান লুভানোর

ATK Mohun Bagan : সাম্বা ম্যাজিকের অপেক্ষায় মোহনবাগান! স্ট্রাইকার হিসেবে আসতে পারেন ব্রাজিলিয়ান লুভানোর

ব্রাজিল জাত মলদোভার লুভানোর আসতে পারেন এটিকে মোহনবাগানে

ব্রাজিল জাত মলদোভার লুভানোর আসতে পারেন এটিকে মোহনবাগানে

ATK Mohun Bagan may rope in striker Henrique luvannor as sixth foreigner. ব্রাজিলিয়ান স্ট্রাইকারেই সম্ভবত ভরসা রাখছে মোহনবাগান

  • Share this:

    কলকাতা: সবুজ মেরুন সমর্থকদের কাছে এখন একটাই প্রশ্ন, কবে চূড়ান্ত হবে বিদেশি স্ট্রাইকার? কারণ ওই একটা পজিশন ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে মোহনবাগান ম্যানেজমেন্টকে। তাড়াহুড়ো না করে সবদিক বিচার করেই এগোচ্ছে সবুজ মেরুন ম্যানেজমেন্ট। এতদিনে রয় কৃষ্ণর বিকল্প ফুটবলার খুঁজে পেল এটিকে মোহনবাগান। শোনা যাচ্ছে, ব্রাজিলের ফরোয়ার্ড হেনরিক লুভানোরকে সই করাতে পারে সবুজ-মেরুন ব্রিগেড।

    মালদোভা জাতীয় ফুটবল দলের হয়ে ইতিমধ্যেই ৩২ বছর বয়সি এই স্ট্রাইকার চার ম্যাচে জোড়া গোল করে ফেলেছেন। অনেকদিন ধরেই রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামসের বিকল্প স্ট্রাইকার খোঁজার চেষ্টা করছিলেন বাগান কোচ জুয়ান ফেরান্দো। অনেকের উপরে তিনি নজরও রেখেছিলেন। অবশেষে সেই খোঁজ সফল হয়েছে বলেই আশা করা হচ্ছে।

    সম্প্রতি এটিকে মোহনবাগান দলের ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন জুয়ান ফেরান্দো। সেখানেই তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে দলের জন্য ঠিক কেমন স্ট্রাইকার তিনি পছন্দ করছেন। সমর্থকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে ফেরান্দো বললেন, শুধুমাত্র ভাল মানের ফুটবলার হলেই হবে না। দলকে কঠিন সময়ে সাহায্য করার মানসিকতাও থাকতে হবে।

    যথেষ্ট শক্তিশালী ফুটবলার হতে হবে। তাঁকে শুধুমাত্র ট্যাকটিকালি কিংবা টেকনিকালি ভালো হলেই চলবে, দলকে বোঝারও ক্ষমতা থাকতে হবে। তারপর থেকেই জল্পনা উঠতে শুরু করে যে আদৌ কি কোনও ফুটবলারকে টার্গেট করেছেন ফেরান্দো? মনে করা হচ্ছে, অবশেষে সেই সবুজ সংকেতই পাওয়া গিয়েছে।

    গত মরশুমে ইউরো কাপ খেলা জনি কাউকোকে সই করিয়ে চমক দিয়েছিল মোহনবাগান। আর এবার পল পোগবার ভাই ফ্লোরেন্টিন পোগবাকে সই করিয়ে ফের চমকে দিয়েছে সবুজ-মেরুন শিবির। তাই ষষ্ঠ বিদেশি নিয়েও চমকের আশা করছেন মোহনবাগান সমর্থকরা। মোহবাগান আসন্ন মরসুমকে পাখির চোখ করে দল গোছানো শুরু করে দিয়েছে।

    লুভানোর আরব আমিরাতে ক্লাব ফুটবল খেলেছেন। তার বা পা অত্যন্ত সচল। স্ট্রাইকার ছাড়াও প্রয়োজনে একটু নিচে থেকেও খেলতে পারেন। তাই এই ফুটবলারকে পেতে বিশাল টাকা খরচ করতে কার্পণ্য করবে না এটিকে মোহনবাগান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan

    পরবর্তী খবর