Home /News /sports /
ATK Mohun Bagan : অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিল এলেন মোহনবাগানে, খুশি কোচ

ATK Mohun Bagan : অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিল এলেন মোহনবাগানে, খুশি কোচ

মোহনবাগান জার্সিতে খেলবেন অস্ট্রেলিয়ার ব্রেন্ডন হ্যামিল

মোহনবাগান জার্সিতে খেলবেন অস্ট্রেলিয়ার ব্রেন্ডন হ্যামিল

ATK Mohun Bagan have signed Australian defender Brendan Hamill. মোহনবাগান জার্সিতে খেলবেন অস্ট্রেলিয়ার ব্রেন্ডন হ্যামিল

  • Share this:

    #কলকাতা: মোটামুটি ডিফেন্ডার হিসেবে নতুন বছরে একজন এশিয়া ফুটবলারকেই টার্গেট করছে এটিকে মোহনবাগান, সেটা আগেই পরিষ্কার হয়ে গিয়েছিল। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় একদিন আগেই ছড়িয়ে পড়েছিল নামটা। কিন্তু এটিকে মোহনবাগান ক্লাবের তরফ থেকে সরকারিভাবে ঘোষণা করা হয়নি নাম। আজ বৃহস্পতিবার অবশেষে ঘোষণা করা দেওয়া হল ব্রেন্ডন হ্যামিলের নাম।

    অস্ট্রেলিয়ার এই ডিফেন্ডার গায় চাপাতে চলেছেন সবুজ মেরুন জার্সি। তার সঙ্গে দুই বছরের চুক্তি হয়েছে মোহনবাগানের। অস্ট্রেলিয়ান লিগে মেলবোর্ন ভিকট্রি ক্লাবের জার্সিতে শেষবার খেলেছেন তিনি। ছয় ফুট দের ইঞ্চির ফুটবলারটি অস্ট্রেলিয়ান লিগে ধারাবাহিক পারফর্মার।

    গতবার রানার্সআপ হয়েছিল তার দল। এছাড়াও ওয়েস্টার্ন সিডনির জার্সিতেও খেলেছেন তিনি। ব্রেন্ডন ডিফেন্ডার হলেও প্রয়োজনে উঠে গিয়ে গোল করতে পারেন। সেট পিস কাজে লাগানোর ক্ষেত্রে তিনি বেশ দক্ষ। এটিকে মোহনবাগানের ম্যানেজার হুয়ান ফেরান্ডো জানিয়েছেন ব্রেন্ডন এসে যাওয়ার ফলে শক্তি বাড়ল দলের। কারণ তিনি নিচ থেকে খেলাটা তৈরি করতে জানেন।

    উল্লেখ্য স্প্যানিশ ডিফেন্ডার তিরি চোট পেয়ে ছিটকে যান। তার অস্ত্রোপচার হয়েছে স্পেনে। সুস্থ হয়ে উঠতে কম করে তিন মাস। ব্রেন্ডন হ্যামিল নিজে জানিয়েছেন ভারতীয় ফুটবল সম্পর্কে তার কিছুটা ধারনা আছে।

    রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস অস্ট্রেলিয়ার লিগ থেকেই আইএসএল খেলতে এসেছিল। তিনি জানেন মোহনবাগান ভারতের নামী ক্লাব। প্রচুর সমর্থক। কলকাতা ফুটবলের শহর। এই চ্যালেঞ্জটা তিনি নিতে সম্পূর্ণ প্রস্তুত জানিয়েছেন দীর্ঘদেহী ডিফেন্ডার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan

    পরবর্তী খবর