corona virus btn
corona virus btn
Loading

করোনায় মনুষ্যত্ব মরেনি, ব্যাট মিস্ত্রি আশরাফ চাচার পাশে সোনু সুদ, সচিন...

করোনায় মনুষ্যত্ব মরেনি, ব্যাট মিস্ত্রি আশরাফ চাচার পাশে সোনু সুদ, সচিন...
সোনু সুদ-সচিন তেণ্ডুলকরকে পাশে পেলেন ব্যাটমেকার আশরফ চৌধুরী।

কিংবদ্ন্তি সেই ব্যাট-কারিগর আশরফ চৌধুরী এখন হাসপাতালের বিছানায় জীবন-মৃত্যুর লড়াই লড়ছেন। কিন্তু অর্থাভাবে থমকে চিকিৎসা।

  • Share this:

#মুম্বই: ভারতে এলেই ক্রিস গেইল দেখা করেন তাঁর সঙ্গে। শারজায় মরুঝড় তোলা সচিনের ব্যটটির মেরামতি হয়েছে তাঁর হাতে। আজও বিরাট কোহলি থেকে মহেন্দ্র সিং ধোনি ব্যাট সারাইয়ের প্রয়োজন হলেই ছোটেন তাঁর কাছে। হেলিকপ্টার শটে ভুবন ভোলায় যে ব্য়াট, তাতেও রয়েছে তাঁর হাতে ছোঁয়া।  সম্প্রতি জানা যায়, কিংবদ্ন্তি সেই ব্যাট-কারিগর আশরফ চৌধুরী এখন হাসপাতালের বিছানায় জীবন-মৃত্যুর লড়াই লড়ছেন। কিন্তু অর্থাভাবে থমকে চিকিৎসা।

একজন সাধারণ অনামা ভারতীয় মানুষের সমস্যায় আজকাল যে ম্যাজিকটা ট্রেন্ড হয়ে উঠেছে, বৃদ্ধ আশরফ চৌধরীর ক্ষেত্রেও তাইই হল, তাঁর পাশে এসে দাঁড়ালেন সোনু সুদ।

ভারতের বহু শিল্পসংস্থাকেই পথে বসিয়েছে করোনা। বাদ যায়নি ক্রীড়াপণ্য উৎপাদক সংস্থাগুলিও। ওয়াংখেড়ে স্টেডিয়ামের থেকে ঢিলঝোড়া দূরত্বে আশরফের দোকানটি আজ বহুদিন বন্ধ। ফলে হাঁড়ির হাল হয়েছে তাঁর। রোজগারে টান তো পড়েছেই, গত ১৩ দিন ধরেই নিউমোনিয়ায় ভুগছেন তিনি। রয়েছে ডায়াবিটিসের সমস্যাও।

সম্প্রতি এক টুইটারেত্তি তাঁর অবস্থার কথা জানিয়ে সোনু সুদকে ট্যুইট করেন। সোনু সুদ সময় নেননি। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

শুধু সোনুই নন, আশরফ-ঘনিষ্ঠ প্রশান্ত জেঠমালানি পিটিআই-কে জানান, সচিন তেন্ডুলকরও বড় অঙ্কের অর্থসাহায্য করেছেন। পরিবারের আশা, সোনু-সচিনের মতো মানুষের সহায়তায় ফের ঘুরে দাঁড়াতে পারবেন ক্রিকেটারদের প্রিয় আশরফ চাচা।

Published by: Arka Deb
First published: August 26, 2020, 4:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर