Home /News /sports /
IND vs WI : অশ্বিন, রবির ঘূর্ণিতে জব্দ ক্যারিবিয়ানরা! প্রথম টি- টোয়েন্টিতে সহজ জয় ভারতের

IND vs WI : অশ্বিন, রবির ঘূর্ণিতে জব্দ ক্যারিবিয়ানরা! প্রথম টি- টোয়েন্টিতে সহজ জয় ভারতের

ক্রিকেট নেওয়ার পর সেলিব্রেশন জাদেজার, সঙ্গে পন্থ

ক্রিকেট নেওয়ার পর সেলিব্রেশন জাদেজার, সঙ্গে পন্থ

Ashwin along with Bishnoi and Arshdeep stars as India beat West Indies in first T20 match. অশ্বিন, রবির ঘূর্ণিতে জব্দ ক্যারিবিয়ানরা! প্রথম টি- টোয়েন্টিতে সহজ জয় ভারতের

  • Share this:

    ভারত জয়ী ৬৮ রানে

    #ত্রিনিদাদ: ভারতের দেওয়া ১৯১ রানের বিশাল টার্গেট দ্বিতীয় ইনিংসে তাড়া করে জয় পাওয়া ওয়েস্ট ইন্ডিজের পক্ষে কঠিন ব্যাপার সেটা জানাই ছিল। কারণ যত সময় যাচ্ছিল উইকেট ধীরগতির হয়ে আসছিল। শট নেওয়া ক্রমশ কঠিন হয়ে পড়েছিল। আর কোয়ালিটির দিক থেকে ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের তুলনায় ভারতীয়রা এগিয়ে।

    তাই মায়ার্স, ব্রুকস, হোল্ডার বড় শট খেলতে দক্ষ হলেও ভারতীয় বোলারদের বিরুদ্ধে তাদের সফল হওয়া কঠিন চ্যালেঞ্জ ছিল। যেমনটা ভাবনা, তাই হল। ভারতের ২ জোরে বোলার ভুবনেশ্বর এবং অর্শদীপ ভাল বল করলেন। কিন্তু রবি বিষ্ণই এবং রবিচন্দ্রন অশ্বিন দেখিয়ে দিলেন স্পিনার কেরামতি।

    ফ্লিপার, গুগলি, রং ওয়ান বুঝতে পারলেন না ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। দুটি করে উইকেট নিলেন রবি এবং অশ্বিন। রবীন্দ্র জাদেজা একটি অর্শ দুটি করে উইকেট পেলেন।  রোহিত শর্মা আগেও বলেছেন ব্যক্তিগত মাইলস্টোন নয়, তার আসল লক্ষ্য দলকে জেতানো এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাল পারফর্ম করা। তার জন্য একটা টিম গেম তুলে ধরা জরুরি। উইকেট পড়লে ক্ষতি নেই। ভয়ডরহীন ক্রিকেট খেলা একমাত্র লক্ষ্য তার।

    ফলাফল যাই হোক, ভারতের বিরুদ্ধে খেলতে নামার আগে বিপক্ষ দলের বুকের ভেতর যাতে ভয় থাকে সেটাই তৈরি করতে চান রোহিত। তবে এই উইকেটে বল খুব ধীর গতিতে আসছে। বিরাট কিছু মিরাকেল না হলে ভারতের আজকের ম্যাচ জেতা নিয়ে খুব একটা বেগ পাওয়া উচিত নয়। তবে ওয়েস্ট ইন্ডিজ টি টোয়েন্টি ফরম্যাটে হিসেব বদলে দিতে পারে। তাই ভারতীয় বোলারদের বুদ্ধি করে বল করতে হবে। আর সিরিজটা ৫-০ জিতেই শেষ করতে চাইবেন অধিনায়ক রোহিত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Ravichandran Ashwin

    পরবর্তী খবর