হোম /খবর /খেলা /
বিরাট ভক্তের হাতে খুন রোহিত অনুরাগী, নেট দুনিয়ায় কোহলিকে গ্রেফতারের দাবি

বিরাট ভক্তের হাতে খুন রোহিত অনুরাগী, নেট দুনিয়ায় কোহলিকে গ্রেফতারের দাবি

রোহিত শর্মার ফ্য়ানকে খুনের অভিযোগ উঠল বিরাট কোহলির ফ্য়ানের বিরুদ্ধে । তামিলনাড়ুর মাল্লুরের ঘটনায় হতবাক ক্রীড়া দুনিয়া।

  • Last Updated :
  • Share this:

বিরাট কোহলি ও রোহিত শর্মার মধ্য়ে সম্পর্কের ফাটল নিয়ে নানা সময়ে নানা জল্পনা তৈরি হয়েছে। ভারতীয় দলের অধিনায়কত্বের হাতবদলের সময়ও বিরাট-রোহিত দ্বন্দ্ব নিয়ে কম জলঘোলা হয়নি। দুজনের মধ্য়ে কে ভাল ক্রিকেটার তা নিয়েও দুই তারকার ভক্তদের মধ্য়ে তর্ক-বিতর্কের অন্ত নেই। তবে সেই লড়াই যে প্রাণহানি ঘটাতে পারে তা ভাবতেও পারেননি কেউ।

কিন্তু সেই অপ্রত্য়াশিত ঘটনার সাক্ষী থাকল ভারতীয় ক্রিকেট। বিরাট কোহলির ভক্তের বিরুদ্ধে রোহিত শর্মার ভক্তকে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাল্লুর এলাকায়। মৃত রোহিত শর্মার ভক্তের নাম পি ভিগনেশ। আর খুনে অভিযুক্ত কোহলি ভক্ত হলেন ধর্মরাজ। কে ভালো ক্রিকেটার, বিশ্বকাপে কে বেশি ভালো খেলবেন এই নিয়েই তর্ক-বচসা থেকে খুন। ধর্মরাজকে গ্রেফতার করে তদন্তে শুরু করেছে পুলিস। ঘটনায় নেট দুনিয়ায় উঠেছে কোহলিকে গ্রেফতারের দাবি।

পুলিসের তরফে জানা গিয়েছে, গত মঙ্গলবার রাতে মাল্লুরে সিডকো ইন্ডাস্ট্রিয়াল এস্টেটের একটি নির্জন জায়গায় মদ্য়পানের আসরে ক্রিকেট নিয়ে আলোচনা করছিলেন ভিগনেশ ও ধর্মরাজ। সেই সময় কোহলি ও রোহিত নিয়ে আলোচনা শুরু হয় দুজনের মধ্য়ে। আইপিএলে রোহিতের সাফল্য় থেকো কোহিলর ব্য়র্থতা, টি-২০ বিশ্বকাপে দুই ক্রিকেটারের মধ্য়ে কে ভালো খেলবেন তা নিয়ে আলোচনা চলতে থাকে।

নেশাগ্রস্ত হওয়ায় সেই আলোচনা মুহূর্চে বদলে যায় তর্কা-তর্কি থেকে বচসায়। এছাড়া ধর্মরাজের কথা বলায় একটু সমস্য়া রয়েছে। তা নিয়ে মজা ওড়ান ভিগনেশ। সেই সময়ই রাগ না সামলাতে পেরে বোতল ও ক্রিকেট ব্যাট নিয়ে ধর্মরাজ ভিগনেশের উপর চড়াও হয়। একের পর এখ প্রহারেই মৃত্য়ু হয় রোহিত ভক্ত ভিগনেশের। এরপর চম্পট দেয় ধর্মরাজ। সকালে কারখানার কর্মীরা দেহ দেখতে পায়। পরে পুলিসি তদন্তে গ্রেফতার হয় অভিযুক্ত।

ঘটনায় সোশ্য়াল মিডিয়ায় বেশ চটে গিয়েছেন রোহিত শর্মার ভক্তরা। ঘটনায় বিরাট কোহলিকেও গ্রোফতাররের দাবি উঠেছে। টুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে হ্যাশট্যাগ অ্যারেস্ট কোহলি। যদিও বিরাট কোহলির ভক্তরা কেন কোহলিকে গ্রেফতারে দাবি উঠছে তা নিয়ে বিষ্ময় প্রকাশ করেছে।

তবে এমন ঘটনা ক্রিকেট ফ্য়ানদের মধ্য়ে খুব একটা দেখা যায়না। ঘটনায় ভিগনেশের পরিবারের পক্ষ থেকে দোষীদর কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে। দুই তারকা ক্রিকেটারকে নিয়ে আলোচনা থেকে এমন নৃশংস খুনের ঘটনায় অবাক ক্রীড়া মহল।

Published by:Sudip Paul
First published:

Tags: Arrest, Rohit Sharma, Tamil Nadu, Virat Kohli