Home /News /sports /
Arjun Tendulkar: তুমি সারা জীবন আমার জন্য যা করেছো...! বাবাকে স্পেশাল মেসেজ অর্জুনের

Arjun Tendulkar: তুমি সারা জীবন আমার জন্য যা করেছো...! বাবাকে স্পেশাল মেসেজ অর্জুনের

Arjun Tendulkar On Sachin Tendulkar: বাবার জন্মদিন। সচিন-পুত্র অর্জুন কী লিখলেন দেখুন।

  • Share this:

    #মুম্বই: সচিন তেন্ডুলকর। নামটুকুই যথেষ্ট। তিনি যে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার, তা আর বলে দিতে হয় না। আজ, রবিবার অর্থাৎ ২৪ এপ্রিল ৪৯-এ পা দিলেন সচিন। এমন দিনে শুভেচ্ছার বন্যায় ভাসছেন সচিন।

    মাস্টার ব্লাস্টারের জন্মদিন উপলক্ষে অনেক বিশিষ্ট ব্যক্তি তাঁর মঙ্গল কামনা করেছেন। তিনি বর্তমানে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে বায়ো-বাবলে রয়েছেন। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই। সেই দলের মেন্টর হয়েছেন সচিন।

    এবার অবশ্য সব থেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স। আটটি ম্যাচে টানা হেরেছে মুম্বই। তবে সচিনের জন্মদিনে যেন ব্যর্থতা ভুলে নতুন করে মেতে উঠেছিল মুম্বই। ফ্র্যাঞ্চাইজি তাঁর জন্য একটি বিশেষ ভিডিও তৈরি করেছে।

    আরও পড়ুন- গায়ে হলুদ পর্ব শেষ, গলায় মালা, হলুদ পাঞ্জাবিতে নজর কাড়লেন ৬৬-র অরুণ লাল

    সেই ভিডিওতে মুম্বাই দলের অনেক খেলোয়াড়কে দেখা যায়। ভিডিওতে সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকারকেও দেখা গিয়েছে। তিনিও মুম্বাই দলের সঙ্গে রয়েছেন। তবে এখনও প্রথম একাদশে সুযোগ পাননি তিনি।

    প্রায় 3 মিনিটের এই ভিডিওতে তিলক বর্মা, ডেভাল্ড ব্রেভিস, হৃতিক শোকিন, আরিয়ান জুয়াল এবং রাহুল বুদ্ধির মতো খেলোয়াড়দের দেখা যাচ্ছে। সবাই শচীনের সাথে সম্পর্কিত কিছু শেয়ার করেছেন। শুধু তাই নয়, কীভাবে শচীনের সঙ্গে প্রথম দেখা হয়েছিল সেই ঘটনাও শেয়ার করেছেন এই তরুণ খেলোয়াড়রা। ভিডিওতে শেষ দেখা যাচ্ছে অর্জুনকেও।

    অর্জুন তেন্ডুলকারও এই ভিডিওতে তাঁর বাবাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। অর্জুন বলেছেন, 'আমি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই। তুমি আজকের দিনটি সম্পূর্ণভাবে উপভোগ করো। তুমি সারা জীবন আমার জন্য যা কিছু করেছো তার জন্য অনেক অনেক ধন্যবাদ।

    আরও পড়ুন- বিরাট কোহলির ভক্ত পৃথিবীর অন্যতম সেরা ফুটবল তারকা! চমকে যাবেন

    মুম্বাই ইন্ডিয়ান্স এই ভিডিওর ক্যাপশনে লিখেছে, 'তিনি সমগ্র ভারতকে ক্রিকেট দেখার জন্য অনুপ্রাণিত করেছেন। এই বিশেষ দিনে, দলের খেলোয়াড়রা প্রথমবারের মতো তার সঙ্গে দেখা করার অভিজ্ঞতা ভাগ করে নিচ্ছেন। আপনাদের জানিয়ে রাখি, মুম্বাইয়ের জন্য এবারের আইপিএল মরশুম খুব খারাপ চলছে। এখন পর্যন্ত আটটি ম্যাচেই হেরেছে রোহিত শর্মার দল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Arjun Tendulkar, IPL 2022, Sachin Tendulkar

    পরবর্তী খবর