Union
Budget 2023

Highlights

হোম /খবর /খেলা /
মেসির দুরন্ত গোলের পর বাংলাদেশে উচ্ছ্বাস, দারুণ ভিডিও প্রকাশ করল ফিফা

মেসির দুরন্ত গোলের পর বাংলাদেশে উচ্ছ্বাস, দারুণ ভিডিও প্রকাশ করল ফিফা

Argentina fans in bangladesh: বাংলাদেশে আর্জেন্টিনার ভক্তদের উচ্ছ্বাসের একটি ভিডিও প্রকাশ করল ফিফা।

  • Share this:

#দোহা: অগ্নিপরীক্ষায় পাশ করল মেসির আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হার। ফলে মেক্সিকোর বিরুদ্ধে জয় ছাড়া অন্য উপায় ছিল না তাদের। সেই পরীক্ষায় লেটার মার্কস নিয়ে পাশ করল আর্জেন্টিনা।

মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় পর্বে যাওয়ার লড়াইয়ে ভেসে রইল আর্জেন্টিনা। মেসিদের এই দারুণ জয়ের পর সারা বিশ্বে আর্জেন্টিনার সমর্থকরা আনন্দের জোয়ারে ভাসছেন। ভারতের পাশাপাশি বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের মনেও আনন্দের জোয়ার। গভীর রাতেই সেখানে রাস্তায় মিছিল বের করেন মেসিদের সমর্থকরা।

আরও পড়ুন- চুমু খেলে জেল! হোটেলে বান্ধবী নিয়ে নো-এন্ট্রি! কাতারে আইন না মানলে কঠিন শাস্তি

বাংলাদেশে আর্জেন্টাইন ভক্তদের সংখ্যাটা নেহাত কম নয়। ভারতের মতো বাংলাদেশও ফুটবল পাগল দেশ। আর তাই মেক্সেকো হারতেই আর্জেন্টিনার সমর্থনে উচ্ছ্বাস প্রকাশ করলেন বাংলাদেশের সমর্থকরা।

সেই উচ্ছ্বাসের আওয়াজ পৌঁছে গেল বিশ্ব ফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশের আর্জেন্টাইন ভক্তদের উচ্ছ্বাসের ভিডিও পোস্ট করে টুইটারে।

 ফিফার পোস্ট করা ভিডিও ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বলে জানা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মেসির দুর্দান্ত গোলের পর সমর্থকরা আনন্দে নাচছেন।

আরও পড়ুন- এখনও ফুলে গোড়ালি! ক'টা ম্যাচ খেলতে পারবেন না নেইমার? ব্রাজিল সমর্থকরা জেনে নিন

আর্জেন্টিনার পরবর্তী প্রতিপক্ষ পোল্যান্ড। ১লা ডিসেম্বর ম্যাচ। সেই ম্যাচ জিতে মেসির দেশ বিশ্বকাপের শেষ ষোলো নিশ্চিত করে ফেলবে বলেই আশা করছেন সমর্থকরা।

Published by:Suman Majumder
First published:

Tags: Fifa world Cup 2022, Lionel Messi, Qatar World Cup 2022