• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • ANUSHKA SHARMA SHARES DAUGHTER VAMIKA PICTURE WITH VIRAT KOHLI SMJ

Vamika Kohli: 'দেব না দেব না' করেও মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েই ফেললেন বিরাট-অনুষ্কা

একটি নয়, মেয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা শর্মা।

একটি নয়, মেয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা শর্মা।

  • Share this:

    #লন্ডন:

    মেয়ের ছবি পোস্ট করবেন না। এমনই পণ করেছিলেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। বিরাট তো কিছুদিন আগে বলেও ফেললেন, মেয়ে নিজে চাইলে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে পারে। তবে যতদিন পর্যন্ত তাদের মেয়ে সোশ্যাল মিডিয়া সম্পর্কে বুঝতে না শিখছে ততদিন তার ছবি পোস্ট করা হবে না। কিন্তু আপাতত কোহলি নিজের কথা টিকিয়ে রাখতে পারলেন না। যদিও এখনো পর্যন্ত একবারও সোশ্যাল মিডিয়ায় নিজেদের মেয়ের মুখ দেখাননি বিরাট-অনুষ্কা। বারবার কায়দা করে মেয়ে ভামিকার ছবি দিয়েছেন তাঁরা। আর দুধের স্বাদ ঘোলে মেটাতে হয়েছে ভক্তদের। তবে তাতেই বা ক্ষতি কী! কোহলি-অনুষ্কার মেয়ের ওইটুকু ঝলক দেখার জন্যই নেট পাড়ায় অনেকে অপেক্ষা করেন।

    ভারতীয় দলের ক্রিকেটাররা এখন ইংল্যান্ডে রয়েছেন। নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তাঁরা। আপাতত কিছুদিনের ব্রেক রয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে হাতে কিছুটা সময় রয়েছে তাঁদের। ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী যেমন এদিন উইম্বল্ডন দেখতে চলে গিয়েছিলেন। জকোভিচের ফাইনাল দেখলেন তিনি। টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন বিরাট কোহলি স্ত্রী অনুষ্কা ও মেয়ে ভামিকার সঙ্গে সময় কাটাচ্ছেন। ইংল্যান্ডেই মেয়ের ছমাসের জন্মদিন পালন করলেন সেলিব্রিটি দম্পতি। অনুষ্কা ইনস্টাগ্রামে তাঁর মেয়ের ছবি শেয়ার করেছেন। একটি নয়, বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

    চলতি বছরের জানুয়ারি মাসে বিরাট অনুষ্কার ঘর আলো করে এসেছিল ভামিকা। সেই সময় বর্ডার-গাভাস্কার ট্রফি মাঝপথে ছেড়েই বাড়িতে ফিরেছিলেন কোহলি। যদিও বিসিসিআই-এর কাছে অনেক আগেই তিনি পিতৃত্বকালীন ছুটির আবেদন করে রেখেছিলেন। তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট খেলার পরই তিনি স্ত্রী ও মেয়ের কাছে চলে আসেন। এর পর ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজে তিনি আবার মাঠে ফেরেন। কোহলির ঘনিষ্ঠরা বলেন, ক্রিকেটে না থাকলে বিরাট কোহলি পুরো সময়টাই কাটান পরিবারের সদস্যদের সঙ্গে। মা, মেয়ে ও স্ত্রীর সঙ্গেই তাঁর বেশিরভাগ সময় কাটে। উল্লেখ্য, ৪ অগাস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। তার পরই আইপিএলের দ্বিতীয় পর্ব খেলতে দুবাই উড়ে যাবেন কোহলি-রোহিতরা। লম্বা সফরের জন্য পরিবারের সদস্যদের সঙ্গে রাখার অনুমতি পেয়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। আর এই সুযোগটাকে সুদে আসলে উসুল করে নিচ্ছেন তাঁরা।

    Published by:Suman Majumder
    First published: