অনুষ্কা শর্মার ছবি ফিল্লৌরিতে টাকা ঢেলেছেন বিরাট ?– News18 Bengali

অনুষ্কা শর্মার ছবি ফিল্লৌরিতে টাকা ঢেলেছেন বিরাট ?

বলিউডে বিরাট কোহলি ? তা-ও আবার অনুষ্কা শর্মার ছবিতে ?

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 14, 2017 08:26 PM IST
অনুষ্কা শর্মার ছবি ফিল্লৌরিতে টাকা ঢেলেছেন বিরাট ?
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 14, 2017 08:26 PM IST

#মুম্বই: বলিউডে বিরাট কোহলি ? তা-ও আবার অনুষ্কা শর্মার ছবিতে ? ভ্যালেন্টাইন্স ডে’তে জবর খবর। টিনসেল টাউনের খবর, আগামী ২৪ মার্চ মুক্তি পাচ্ছে অনুষ্কার ‘ফিল্লৌরি’। তাতে নাকি লগ্নি করেছেন ভারত অধিনায়ক। এই গুঞ্জন দাবানল হওয়ার আগেই দাবিয়ে দেওয়া হয়েছে। ‘সব ঝুট হ্যায়’। দাবি নায়িকার।

কোথায় ‘কিউপিড কাপল’ ? ভ্যালেন্টাইন্স ডে’র সকাল থেকেই ছিপ ফেলে বসেছিল ভারতীয় সংবাদমাধ্যম। সোমবারই শেষ হয়েছে বাংলাদেশ ম্যাচ। তাই ফ্রি বিরাট। ২৪ মার্চ তারিখ মুক্তি পাচ্ছে এই বছরে অনুষ্কা শর্মার প্রথম ছবি ‘ফিল্লৌরি’। এরপর কোথায় তাঁরা ? না সকাল থেকে টুইটার-ফেসবুকেও তেমন কোনও পোস্ট নেই। খেয়ে সুস্থ থাকুন, এটা বিরাট লিখেছেন। আর ফিল্লৌরি প্রচার করবেন লিও মেসি, সেই ঠাট্টায় মজেছেন অনুষ্কা।

কোথায় সকাল থেকে তাঁদের একসঙ্গে পাওয়া যাবে, কোথায় তাঁদের সেলফি পোস্ট নিয়ে ঝড় বইবে, কোথায় কী ? বরং গুঞ্জন অন্য জায়গায়। ক্রিকেটারের পর কি এবার প্রোডিউসার বিরাট ? কী ভাবে ? এক খবরের কাগজের দাবি, ফিল্লৌরিতে নাকি লগ্নি করেছেন বিরাট। এই ছবির অন্যতম প্রোডিউসার। নাম নেই তবে তিনি অনুষ্কার পাশে আছে। কে বলছে এই সব আজেবাজে কথা। প্রতিবাদ করেছে প্রোডাকশন হাউস ফক্স। সব আজগুবি গল্প। পাল্টা জানানো হয়েছে। তা-হলে। কিছুই নয়। আর পাঁচটা দিনের মতোই ভ্যালেন্টাইন্স ডে। অস্ট্রেলিয়া এসে গিয়েছে, তাই মন অনুষ্কাকে নয় আগেই অজিদের দিয়েছেন ভারত অধিনায়ক।

First published: 08:23:10 PM Feb 14, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर