হোম /খবর /খেলা /
কপাল পুড়ছে বিরাট কোহলির? মুষলধারে বৃষ্টি বেঙ্গালুরুতে! প্রার্থনায় অনুষ্কা

RCB vs GT: কপাল পুড়ছে বিরাট কোহলির? মুষলধারে বৃষ্টি বেঙ্গালুরুতে! প্রার্থনায় অনুষ্কা

বিরাটের জন্য প্রার্থনায় অনুষ্কা

বিরাটের জন্য প্রার্থনায় অনুষ্কা

  • Share this:

বেঙ্গালুরু: রবিবার বিকেলে বেঙ্গালুরুতে বজ্রপাতের সঙ্গে প্রবল বৃষ্টির পূর্বাভাস ছিলই। তবে সকাল থেকে কিন্তু বেশ রোদ্দুর উঠেছিল। মনে হয়েছিল খেলা নিয়ে সমস্যা হবে না। কিন্তু দুপুর গড়াতেই বিরাট কোহলির ভাগ্য আকাশে কালো মেঘ ছেয়ে গেল। বরুণ দেব এভাবে বিরাট কোহলির দলের সর্বনাশ করবেন কেউ ভাবতে পারেননি। শুধু বৃষ্টি ক্ষান্ত হয়নি। শিলাবৃষ্টি শুরু হয়েছে। পাশাপাশি বৃষ্টি এত মুষলধারে হচ্ছে যে রাস্তায় জল জমে গিয়েছে।

মূলত মল্লেশ্বরম এবং দক্ষিণ বেঙ্গালুরুর বেশ কিছু অঞ্চলে শিলাবৃষ্টিতে প্রবল ভাবে হয়েছে। এতে যানবাহনেরও ক্ষতি হয়েছে। প্লে অফে যেতে হলে এই ম্যাচ জিততেই হবে আরসিবি-কে। সেই সঙ্গে নেট রান রেটের হিসেবটাও তাদের মাথায় রাখতে হবে। অথচ বেঙ্গালুরুর খারাপ আবহাওয়ার জন্য কপাল পুড়তে চলেছে বিরাট কোহলিদের।

কারণ ২০২৩ আইপিএলের লিগ পর্বের শেষ ম্যাচটি ভেস্তে যাওয়ার আশঙ্কা তৈরি হয়েছে। ম্যাচের আগে আবহাওয়ার অবস্থার উন্নতি না হলে আরসিবি এবং টাইটান্সের মধ্যে ম্যাচটি বাতিল হয়ে যেতে পারে। যার নিট ফল, দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হয়ে যাবে। এক পয়েন্ট পেলে কোহলিদের কপাল পুড়বে। সে ক্ষেত্রে মুম্বই যদি সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দেয়, তবে ১৬ পয়েন্ট নিয়ে তারা প্লে-অফে পৌঁছে যাবে।

যদিও সানরাইজার্স মুম্বাই এর বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০০ রান করেছে। বিরাট কোহলির দলের কাছে হায়দারাবাদের জয় পাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। রোহিত শর্মারা হেরে গেলে অক্সিজেন পেতে পারে বেঙ্গালুরু। মুম্বাই জিতে গেলে এবং বেঙ্গালুরু বনাম গুজরাত খেলা না হলে আবার একবার বিরাট কোহলিকে আইপিএল থেকে খালি হাতেই ফিরতে হবে।

Published by:Rohan roychowdhury
First published:

Tags: Gujarat titans, RCB