• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Chakda Xpress: বড় পর্দায় 'ঝুলন গোস্বামী' অনুষ্কা শর্মা, ফর্সা অভিনেত্রী কেন? শুরু বিতর্ক

Chakda Xpress: বড় পর্দায় 'ঝুলন গোস্বামী' অনুষ্কা শর্মা, ফর্সা অভিনেত্রী কেন? শুরু বিতর্ক

Chakdah Xpress: পর্দায় ঝুলন গোস্বামী তিনি। অথচ অনুষ্কা শর্মা তো বাংলা বলতে পারেন না। উঠছে প্রশ্ন।

Chakdah Xpress: পর্দায় ঝুলন গোস্বামী তিনি। অথচ অনুষ্কা শর্মা তো বাংলা বলতে পারেন না। উঠছে প্রশ্ন।

Chakdah Xpress: পর্দায় ঝুলন গোস্বামী তিনি। অথচ অনুষ্কা শর্মা তো বাংলা বলতে পারেন না। উঠছে প্রশ্ন।

  • Share this:

    #কলকাতা: ২০১৮-র পর ২০২২। মাঝে এতগুলো দিন তিনি একেবারে বেপাত্তা। তবে বেপাত্তা বলাটা হয়তো পুরোপুরি ঠিক হবে না। কারণ, তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। আর তাই বড় পর্দায় না থাকলেও তিনি লোকসমক্ষে ছিলেন বলা চলে। বিরাট কোহলির ঘরনি অনুষ্কা শর্মা আবার ফিরছেন বড় পর্দায়। আর এবার ঝুলন গোস্বামী হয়ে।

    অনেকেই আক্ষেপ করতেন, অনুষ্কার মতো প্রতিভাবান অভিনেত্রী হঠাত্ করে কেন অভিনয় থেকে দূরে চলে গেলেন! কেন তাঁকে আর বড় পর্দায় দেখা যাচ্ছে না। কেন হঠাত্ করেই সংসার সামলাতে সব কিছু ছেড়ে গেলেন তিনি! অনুষ্কা কিন্তু  অভিনয় ছেড়ে যায়ননি। তিনি সাময়িক বিরতি নিয়েছিলেন। বিরতি শেষে তিনি আবার ফিরছেন। এই বিরতিতে তিনি মেয়ে, সংসার সামলালেন। এবার আবার বড় পর্দায় ফেরার পালা।

    আরও পড়ুন- কেরিয়ার কি বাঁচল পূজারা ও রাহানের! অর্ধশতরান করে আউট দুই ক্রিকেটার

    আগেই দেখা গিয়েছিল, বাংলার তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামীর সঙ্গে ইডেনে হাজির ছিলেন অনুষ্কা। তখনই জানা গিয়েছিল, ঝুলনের বায়োপিকে নাম ভূমিকায় দেখা যাবে তাঁকে। শুটিং শুরু হয়েছিল। অবশেষে ঝুলন গোস্বামীর বায়োপিক চাকদহ এক্সপ্রেস-এর টিজার রিলিজ করল। আর সেখানে ঝুলন গোস্বামীকে দেখা যাবে বাংলার পেসারের ভূমিকায়।

    বাংলার পেসার ঝুলন গোস্বামীর ময়দানি নাম চাকদহ এক্সপ্রেস। মফঃস্বল থেকে উঠে এসে বিশ্ব ক্রিকেটে নিজেরে আলাদা পরিচয় তৈরি করেছেন ঝুলন গোস্বামী। তাঁর লড়াই, জেদ, আত্মত্যাগ, ওঠা-পড়ার গল্প এবার দেখা যাবে বড় পর্দায়। ২০২১ সালের শেষের দিকে শোনা যাচ্ছিল, প্রযোজক হিসাবে পরিচালক প্রসিত রায়ের সিনেমা চাকদহ এক্সপ্রেসের পাশে থাকলেও অভিনয় করবেন না অনুষ্কা শর্মা। তবে এবার সিনেমার টিজার সমস্ত জল্পনায় জল ঢালল।

    আরও পড়ুন- ম্যাচ চলাকালীন অটোগ্রাফ চাইলেন ‘টাক মাথা’ ফ্যান, তারপর, ভাইরাল ভিডিও

    ২০১৮ সালে জিরো সিনেমায় শেষবার দেখা গিয়েছিল অনুষ্কাকে। তার পর এবার চাকদহ এক্সপ্রেস। তবে ঝুলনের বায়োপিকে কেন অনুষ্কা, এই নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। কেউ বলছেন, ঝুলন গোস্বামীর ভূমিকায় এমন কাউকে কেন নেওয়া হবে যিনি বাংলা জানেন না! কেউ আবার বলেছেন, ঝুলনের বায়োপিকে কেন ফর্সা অভিনেত্রী! ঝুলনের লড়াই, যোগ্যতার থেকে কি তবে তাঁর গায়ের রঙ বেশি প্রাধান্য পেল! বলিউডে শ্যামবর্ণ অভিনেত্রী রয়েছেন। তাঁদের অনেকেই ভাল অভিনয় করেন। তা হলে তাঁদের কেন ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে না!

    Published by:Suman Majumder
    First published: